• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রলারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুই জেলে দগ্ধ

  ভোলা প্রতিনিধি

০৫ অক্টোবর ২০২০, ১৫:৫৯
ভোলা
দগ্ধ দুই জেলে

ভোলার মনপুরার মেঘনায় ইলিশ শিকারের সময় শ্রীরাম মাঝির ট্রলারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে দুই জেলে দগ্ধ হয়। ওই ট্রলারে থাকা অপর জেলেরা দগ্ধ হওয়া জেলেদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে দগ্ধ জেলেদের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত আবাসিক ডাঃ শিপন চন্দ্র পাল প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।

সোমবার সকাল সাড়ে ৯ টায় উপজেলার শামসুদ্দিন চর সংলগ্ন মেঘনায় ইলিশ মাছ ধরার সময় ট্রলারে এই দুর্ঘটনা ঘটে।

গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণে দগ্ধ জেলেরা হলেন, রাধেসাম (৩২) ও সমীর দাস (৪০)। ওই দুই জেলে উপজেলার হাজিরহাট ইউনিয়নের সোনারচর গ্রামের বাসিন্দা।

ট্রলারের মাঝি শ্রীরাম জানান, সকাল সাড়ে ৯ টায় শামসুদ্দিন চর সংলগ্ন মেঘনায় ইলিশ শিকারের জন্য জাল পাতা হয়। পরে সকালের রান্না গ্যাসের চূলায় উঠাতে গেলে হঠাৎ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এতে রাধেসাম ও সমীরদাস শরীরের বেশির ভাগ অংশ পুড়ে যায়। পরে সদর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।

এই ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আবাসিক ডাঃ শিপন চন্দ্র পাল জানান, দগ্ধ দুই জেলের শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়। জেলেদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড