• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় স্বামী- স্ত্রীর জবাই করা লাশ উদ্ধার

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

০৪ অক্টোবর ২০২০, ২০:২৫
চুয়াডাঙ্গা
ছবি : সংগৃহীত

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার গোবিন্দপুর গ্রামে স্বামী-স্ত্রীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার সন্ধ্যায় খবর পেয়ে দামুড়হুদা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতরা হলো জেলার দামুড়হুদা উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত হিপাত মোল্লার ছেলে ইয়ার আলী(৫০) ও তার স্ত্রী রোজিনা খাতুন (৪৫) ।

চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার (দামুড়হুদা- জীবননগর সার্কেল) আবু রাসেল জানান, ধারণা করা হচ্ছে গতকাল শনিবার রাতে কোন এক সময় কে বা কারা গোবিন্দপুর গ্রামের স্বামী ইয়ার আলী ও স্ত্রী রোজিনা খাতুনকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে ঘরে ভিতরে রাখে। স্থানীয়রা রবিবার সারাদিন তাদের কোন সাড়া শব্দ না পেয়ে সন্ধ্যায় ঘরের জানালা দিয়ে স্বামী-স্ত্রী দু জনের জবাই করা লাশ দেখতে পেয়ে সন্ধ্যায় দামুড়হুদায় থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পৌছায়। ঘটনার আলামত সংগ্রহ চলছে, লাশের সুরোত হাল করে চুয়াডাঙ্গা মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এই ঘটনার সাথে যেই জড়িত থাকুক না কেন দ্রুত গ্রেপ্তার করে হত্যার রহস্য উন্মোচন করে তাদের আইনের আওতায় আনা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড