• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শুভ’র মৃত্যুর বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবার

  লালমনিরহাট প্রতিনিধি

০৪ অক্টোবর ২০২০, ১৮:০৯
লালমনিরহাট
সংবাদ সম্মেলন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী জাকারিয়া বিন হক শুভ (২৮) মৃত্যুর বিচারের দাবিতে লালমনিরহাটের কালীগঞ্জে সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবার। বক্তব্য উপস্থাপন করেন নিহতের মা নুরজাহান হক, মামলা বাদী হাসিনা নাজনিন বিনতে হক, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক সৈয়দা রাজিয়া মোস্তফা।

জানা গেছে, রাজধানীর মোহাম্মদপুরের তাজমহল রোডের শুভ ও তার স্ত্রী বাসা ভাড়া নিয়ে থাকতো। গত ২৪ সেপ্টেম্বর রাত নয়টার দিকে বাসা থেকে শুভর মরদেহ উদ্ধার করে মোহাম্মদপুর থানা পুলিশ। নিহত জাকারিয়া বিন হক শুভ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার উত্তর ঘনেশ্যাম (এমসি মোড়) এলাকার আব্দুল হকের ছেলে।

এ ঘটনায় নিহত শুভ'র বড়বোন হাসিনা নাজনিন বিনতে হক বাদী হয়ে গত ২৫ সেপ্টেম্বর রাতে মোহাম্মদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় শুভর স্ত্রী শেহনীলা নাজ ও শাশুড়ি আছমা বেগমসহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করা হয়েছে। মামলার ১০ দিন পার হলেও এখন পর্যন্ত কোন আসামি গ্রেপ্তার করেনি পুলিশ। এসময় অবিলম্বে আসামিদের গ্রেপ্তার ও বিচার দাবি করা হয় সংবাদ সম্মেলনে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড