• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামের গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

  কুড়িগ্রাম প্রতিনিধি

০৪ অক্টোবর ২০২০, ১৬:৫২
কুড়িগ্রাম
ছবি : নিজস্ব (প্রতীকী)

কুড়িগ্রামের উলিপুরে আনাস মিয়া (২৭) নামে এক যুবক গাছের মগডালে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার ভোরে উপজেলার ধরণীবাড়ি ইউনিয়নের মাদারটারী গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত যুবক ওই গ্রামের সোহরাব হোসেন খোকার পুত্র।

ধরণীবাড়ি ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম ফুলু জানান, গত ৬ মাস আগে আনাস মিয়ার সাথে পার্শ্ববর্তী রানীগঞ্জ ইউনিয়নের কয়রাপাড়া গ্রামের ফুল মিয়ার কন্যা ফিরোজা বেগমের (২১) বিয়ে হয়। আনাস কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল। ফলে বিয়ের পর থেকে তাদের মধ্যে দাম্পত্য জীবনে সমস্যা সৃষ্টি হয়। পরে কাজের সন্ধানে আনাসের স্ত্রী ফিরোজা বেগম চট্রগ্রামে একটি পোশাক কারখানায় যোগ দেয়। রবিবার ভোরে সকলের অজ্ঞাতে বাড়ির পাশে একটি গাছে গলায় ফাঁস দিয়ে সে আত্মহনন করে আনাস মিয়া। ঘটনা জানাজানি হলে পুলিশে খবর দেয়া হয়। পারিবারিকভাবে কোন অভিযোগ আনয়ন না করায় পুলিশ ইউপি প্রতিনিধি ও পরিবারের কাছে লাশ হস্তান্তর করে।

ঘটনার সত্যতা স্বীকার করে উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন জানান, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। কোন অভিযোগ না থাকায় ওই এলাকার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের উপস্থিতিতে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড