• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ : কারাগারে স্কুলছাত্র

  সারাদেশ ডেস্ক

০৩ অক্টোবর ২০২০, ১৯:৩৮
লক্ষ্মীপুর
ছবি : সংগৃহীত

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় করা মামলায় এক স্কুলছাত্রকে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (০৩ সেপ্টেম্বর) দুপুরে তাকে জেলা আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। পাশাপাশি সদর হাসপাতালে ভুক্তভোগী কিশোরীর ডাক্তারি পরীক্ষা করা হয়।

গ্রেপ্তার স্কুলছাত্র উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাছিয়া গ্রামের এক ব্যক্তির ছেলে। শুক্রবার রাতে বাড়ি থেকেই স্কুলছাত্রকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার কিশোর স্থানীয় একটি বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র ও ভুক্তভোগী কিশোরী একই প্রতিষ্ঠানের সপ্তম শ্রেণির ছাত্রী।

মামলার এজাহার সূত্রে জানা যায়, তিন বছর আগে স্কুলছাত্রীর সঙ্গে স্কুলছাত্রের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে বিয়ের প্রলোভনে বিভিন্ন স্থানে নিয়ে তাকে ধর্ষণ করা হয়। বিয়ের জন্য চাপ দিলে বিভিন্ন অজুহাত দেখায় স্কুলছাত্র।

সম্প্রতি স্কুলছাত্রী বিয়ের জন্য চাপ দিলে স্কুলছাত্র অস্বীকৃতি জানায়। উপায় না পেয়ে থানায় ধর্ষণ মামলা করা হয়। পরে স্কুলছাত্রীকে সদর হাসপাতালে নিয়ে ডাক্তারি পরীক্ষা করা হয়।

রায়পুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বলেন, গ্রেপ্তার কিশোরের সামনে ছাত্রীর জবানবন্দি নেয়া হয়েছে। এরই ভিত্তিতে ধর্ষণ মামলা রেকর্ড করা হয়েছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) আনোয়ার হোসেন বলেন, কিশোরীর ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। রিপোর্ট পেলে ঘটনার সত্যতা পাওয়া যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড