• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুকুরে ডুবে নাতির মৃত্যু, খবর শুনে না ফেরার দেশে দাদিও

  সারাদেশ ডেস্ক

০৩ অক্টোবর ২০২০, ১৯:২৮
কিশোরগঞ্জ
ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জের ইটনায় পুকুরে ডুবে তাইম নামে ৫ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। নাতির মৃত্যুর খবর শুনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন দাদি জুমেলা খাতুন (৭০)।

শনিবার সকালে কিশোরগঞ্জের ইটনা উপজেলার পশ্চিমগ্রাম বানিয়াহাটি এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। শিশু তাইম ওই গ্রামের দুবাই প্রবাসী আবদুল মান্নানের মেয়ে। আর জুমেলা খাতুন একই গ্রামের মৃত তাহের মিয়ার স্ত্রী।

ইটনা থানা পুলিশের উপ-পরিদর্শক মো. শামসুল হাবিব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে সবার অজান্তে শিশু তাইম বাড়ি থেকে নিখোঁজ হয়। পরে বাড়ির পাশে একটি পুকুর থেকে মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে এলাকাবাসী। ইটনা উপজেলা হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, দুপুরের দিকে শিশুটির মরদেহ বাড়িতে নেয়া হলে স্বজনদের কান্নাকাটি শুনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান বৃদ্ধা জুমেলা খাতুন।

ইটনা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মুর্শেদ জামান জানান, স্বজনদের আবেদনের প্রেক্ষিতে শিশুটির মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। একই দিন দাদি-নাতির মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড