• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাফাখুম ঝর্ণায় গোসল করতে গিয়ে পর্যটক নিখোঁজ

  বান্দরবান প্রতিনিধি

০৩ অক্টোবর ২০২০, ১৮:২২
বান্দরবান
নাফাখুম ঝর্ণায় নিখোঁজ জাকারুল

বান্দরবানের থানচি উপজেলার নাফাখুম ঝর্ণায় গোসল করতে গিয়ে ঢাকার এক পর্যটক নিখোঁজ হয়েছে। তার নাম কাজী জাকারুল ইসলাম কানন (৩৫)। শনিবার (৩ অক্টোবর) সকালে থানচি উপজেলার দুর্গম নাফাখুম ঝর্ণায় গোসল করতে গেলে প্রবল স্রোতে এ পর্যটক পানিতে তলিয়ে যায়। তাকে উদ্ধারে বিজিবি ও স্থানীয় লোকজনদের অভিযান চলছে।

নিখোঁজ জাকারুল ঢাকার উত্তরার ক্যান্টনমেন্ট এলাকার কাজী জহিরুল ইসলামের ছেলে।

সূত্রে জানা যায়, রাজধানীর ঢাকা থেকে গত (২ অক্টোবর) ঢাকা থেকে ১৩ জনের একটি গ্রুপের সাথে এই পর্যটক বান্দরবানের থানচি উপজেলার নাফাখুম ঝর্ণায় বেড়াতে যায়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ঐ পর্যটকের কোনো সন্ধান পাওয়া যায়নি।

এ ব্যাপারে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার জানান, নাফাখুম ঝর্ণায় ঢাকার পর্যটক নিখোঁজ হওয়ার পর সেখানে এখন উদ্ধার অভিযান চলছে।

উল্লেখ্য, গত কয়েক বছরে এই দুর্গম এলাকার নাফাখুম, রেমাক্রির, রাজা পাথর পর্যটনগুলোতে অসতর্কতা অবস্থায় জীবনের ঝুঁকি নিয়ে অতি উৎসাহী বেশ কয়েক জন পর্যটক নিহত হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড