• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রী অপহরণ : সাংবাদিক গ্রেপ্তার

  বরগুনা প্রতিনিধি

০৩ অক্টোবর ২০২০, ১০:৫৬
সময় টিভির সাংবাদিক আজিম (ছবি : দৈনিক অধিকার)

নবম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে অপহরণের অভিযোগে বরগুনার সময় টিভি নিজস্ব প্রতিবেদক মো. আবদুল আজিমকে গ্রেপ্তার করেছে পুলিশ। অপহৃত স্কুল ছাত্রী বরগুনা পৌর শহরের এক হিন্দু বস্ত্র ব্যবসায়ীর সন্তান।

শনিবার (৩ অক্টোবর) ভোর রাত ৪টার দিকে মহিপুর থানা পুলিশ পর্যটন এলাকা কুয়াকাটায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় অপহৃত কিশোরীকেও উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মহিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান।

সূত্র জানায়, বরগুনা পৌর শহরের হিন্দু ধর্মাবলম্বী এক বস্ত্র ব্যবসায়ীর নবম শ্রেণী পড়ুয়া মেয়েকে অপহরণের অভিযোগে ২ অক্টোবর রাতে বরগুনায় সদর থানায় সময় টিভির সাংবাদিক আবদুল আজীমসহ তিনজনের বিরুদ্ধে মামলা করেন অপহৃত স্কুল ছাত্রীর বাবা। এ ঘটনায় বরগুনা থানা পুলিশ ও মহিপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে পর্যটন এলাকা কুয়াকাটা থেকে গ্রেপ্তার করে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, গ্রেপ্তারকৃত সাংবাদিক আজিমের বিরুদ্ধে বরগুনায় সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করায় বিষয়টি বরগুনা পুলিশ আমাদের অবহিত করলে আমরা তাৎক্ষনিক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করি। এ সময় অপহৃত কিশোরীকেও উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেপ্তারের পর বরগুনা সদর থানাকে বিষয়টি অবহিত করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামি আজিম ও উদ্ধারকৃত ছাত্রীকে বরগুনা সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড