• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে লেগুনা চাপায় স্কুল ছাত্র নিহত

  সুনামগঞ্জ প্রতিনিধি

০২ অক্টোবর ২০২০, ২০:০৯
সুনামগঞ্জ
নিহত ইমন

সুনামগঞ্জের জগন্নাথপুর পাগলা সড়কে লেগুনা চাপায় ১৩ বছর বয়সী এক স্কুল ছাত্র নিহত হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতের নাম মো. ইমন আহমদ(১৩০)। সে জগন্নাথপুর উপজেলার নাদামপুর গ্রাম ওমান প্রবাসী জমাত আলীর ছেলে এবং সে শাহপরাণ মডেল হাইস্কুল এর অষ্টম শ্রেণীর ছাত্র বলে জানা যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আজ শুক্রবার সন্ধ্যায় ছাত্রটি জগন্নাথপুর সদর বাজার থেকে বাইসাইকেল যোগে নিজ বাড়ী ফেরার পথে জগন্নাথপুর – পাগলা সড়কে যাওয়ার পথে জগন্নাথপুর টেম্পুস্ট্যান্ড থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী নাম্বার প্লেটবিহীন লেগুনা গাড়িটি ঐ ছাত্রটিকে পিছন দিক থেকে চাপা দিলে ইমন ঘটনাস্থলেই নিহত হয়। ঘাতক লেগুনা চালক হাসান আলী (৩০) পালিয়ে যেতে সক্ষম হয়। খবর পেয়ে জগন্নাথপুর থানার এসআই সহ পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে মৃত দেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড