• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলিয়ারচরে ২দিনে তিনটি মরদেহ উদ্ধার

  ভৈরব প্রতিনিধি

০২ অক্টোবর ২০২০, ১৭:১৪
কিশোরগঞ্জ
ফাইল ছবি

কিশোরগঞ্জের কুলিয়ারচরে গতদিনে দুই ইউনিয়ন থেকে এক দিনে কয়েক ঘণ্টার ব্যবধানে দুইটি মরদেহ ও পরদিন সকালে পানিতে ডুবে মৃত্যুর এক শিশুর মরদেহ উদ্ধার করেছে কুলিয়ারচর থানা পুলিশ। শুক্রবার (২ অক্টোবর) উপজেলার সালুয়া ও ফরিদপুর ইউনিয়ন থেকে এ ৩টি লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, ফরিদপুর ইউনিয়নের নলবাইদ পূর্ব পাড়া গ্রামের সেলিম মিয়ার ছেলে তামিম (৭) গত বুধবার (৩০ সেপ্টেম্বর) নৌকা বাইচ দেখতে গিয়ে নিখোঁজ হয়। পরে বৃহস্পতিবার (১ অক্টোবর) বিকাল সাড়ে ৪ টার দিকে কুলিয়ারচর থানা পুলিশ পুরাতন ব্রহ্মপুত্র নদ থেকে ভাসমান মরদেহ উদ্ধার করে। এরপর একই দিনে আধাঘন্টা ব্যবধানে বিকাল ৫ টার দিকে সালুয়া ইউনিয়নের মধ্য সালুয়া গ্রামের মোঃ মনির মিয়ার ছেলে মোঃ হাকিম মিয়ার (১৬) মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। হাকিম গত (১৮ সেপ্টেম্বর) থেকে নিখোঁজ হওয়ার পর কুলিয়ারচর থানায় একটি সাধারণ ডায়েরী করেন তার পরিবার। আর একই ইউনিয়নের দড়িগাঁও এলাকার ফেরিওয়ালা শ্যামল মিয়ার দু’বছরের শিশু সন্তান আশরাফুলের মরদেহ শুক্রবার (২ অক্টোবর) সকাল ৭ টার দিকে বাড়ির সামনে গর্ত থেকে উদ্ধার করা হয়।

তামিমের পরিবার সূত্রে জানাযায়, গত বুধবার ব্রহ্মপুত্র নদে নৌকা বাইচ দেখতে গিয়ে তামিম নিখোঁজ হয়। পরে নিহতের পরিবারবর্গ নিখোঁজ বিজ্ঞপ্তি দিয়ে এলাকায় মাইকিং ও সামাজিক মাধ্যম ফেসবুকে প্রচার করেন। এরপর আজ বিকালে ব্রহ্মপুত্র নদীতে তার মরদেহ ভেসে উঠলে পুলিশ এসে উদ্ধার করে।

অপরদিকে আধা ঘণ্টার ব্যবধানে দাড়িয়াকান্দি-কুলিয়ারচর সড়কের পাশে ভিটিগাঁও বিলে কচুরিপানার মধ্যে একটি পচা গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। এদিকে গত (১৮ সেপ্টেম্বর) নিখোঁজ হাকিমের পরিবারের নিহতের পরনের কাপড় দেখে তাদের সন্তান বলে দাবি করেন। পুলিশ জানায়, ময়নাতদন্ত ও ডিএনএ টেস্ট ছাড়া এই মরদেহের পরিচয় নিশ্চিত হওয়ার উপায় নেই।

শুক্রবার সকালে চোখের আড়াল হওয়া শিশু আশরাফুল (২) কে খুঁজতে থাকে তার মা। পরে বাড়ির সামনে গর্তে তার ভাসমান মরদেহ উদ্ধার করে তৎক্ষণাৎ নিকটস্থ ভাগলপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসা তাকে মৃত ঘোষণা করেন।

কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ (ওসি) এম.কে.এম সুলতান মাহমুদ তিনটি মরদেহের সত্যতা নিশ্চিত করে বলেন, পানিতে ডুবে দুই শিশু মৃত্যুতে দুইটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে এবং অপর মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে প্রেরণসহ একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড