• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে জেএমবির সক্রিয় সদস্য গ্রেপ্তার

  সারাদেশ ডেস্ক

০২ অক্টোবর ২০২০, ১৪:৪৮
ময়মনসিংহ
গ্রেপ্তারকৃত আসামি

ময়মনসিংহের গৌরীপুরে মো. ইয়াছিন আরাফাত (২২) নামে জেএমবির এক সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। এ সময় তার কাছ থেকে উগ্রবাদী বই, উগ্রবাদী প্রচারণা সংক্রান্ত লিফলেট ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত ইয়াছিন আরাফাত ব্রাহ্মণবাড়িয়া জেলার সড়াইল উপজেলার শাহপুর গ্রামের আবুল ফয়েজের ছেলে।

বৃহস্পতিবার (১ অক্টোবর) রাত পৌনে ১১টার দিকে ময়মনসিংহ র‌্যাব-১৪ কার্যালয় থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে বুধবার (৩০ সেপ্টেম্বর) রাতে গৌরীপুর উপজেলার কলতাপাড়া চুড়ালীগ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব সূত্র জানায়, ব্রাহ্মণবাড়িয়া থেকে গৌরীপুরে ভাড়াবাসায় থেকে ছদ্মবেশে ইয়াছিন আরাফাত জঙ্গি কার্যক্রম পরিচালনা করছে। এমন সংবাদের ভিত্তিতে উপজেলার কলতাপাড়া চুড়ালী গ্রামের সাইদুল ইসলামের ভাড়া বাসায় অভিযান পরিচালনা করলে দৌড়ে পালানোর সময় ইয়াছিন আরাফাতকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১৪ এর সিনিয়র এএসপি জোনাঈদ আফ্রাদ বলেন, গ্রেফতার ইয়াছিন আরাফাত প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে সে জেএমবির একজন সক্রিয় সদস্য। সে গৌরীপুরে ভাড়া বাসায় থেকে ছদ্মবেশে রাতে উগ্রবাদী প্রচারণা সংক্রান্ত লিফলেট বিতরণ করত।

এছাড়াও সে বেসামরিক ও রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ স্থাপনা/ব্যক্তিবর্গের উপর আক্রমণের পরিকল্পনা করছিল বলেও একটি গোয়েন্দা সংস্থার তথ্যমতে জানা যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড