• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সারাদিন ঘুরে রাতে গাছতলায় বসে প্রেমিক-প্রেমিকার বিষপান!

  শরীয়তপুর প্রতিনিধি

০২ অক্টোবর ২০২০, ১২:৫৮
প্রেমিক-প্রেমিকার বিষপান
সারাদিন ঘুরে রাতে গাছতলায় বসে প্রেমিক-প্রেমিকার বিষপান! (ছবি : দৈনিক অধিকার)

পরিবারের সদস্যরা সম্পর্ক মেনে না নেওয়ায় শরীয়তপুরে প্রেমিক-প্রেমিকার বিষপানের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বিষপানে প্রেমিকার মৃত্যু হয়েছে। একই সঙ্গে প্রেমিক অসুস্থ হয়ে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে জাজিরা থানা ও পদ্মা সেতু প্রজেক্ট চায়না ক্যাম্পের পুলিশ তাদের উদ্ধার করে।

এর আগে উপজেলার পূর্বনাওডোবা ইউনিয়নের পদ্মা সেতু এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রুবেলের বন্ধু ও গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলার গৌতম বাড়ৈ ও মাদারীপুরের কালকিনি উপজেলার শশিকর গ্রামের মৃত তুরিপদ বাড়ৈর ছেলে বাবুল লাল বাড়ৈকে আটক করেছে পুলিশ।

নিহত প্রেমিকা আজিজা আক্তার (১৮) জাজিরা উপজেলার বিকেনগর ইউনিয়নের ছোবাহানন্দি মাদবরেরকান্দি গ্রামের আয়নাল মোল্লার মেয়ে ও বিকেনগর বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। এছাড়া প্রেমিক রুবেল বাগচি (২০) গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলার নইয়ারবাড়ি গ্রামের নিখিল বাগচির ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রেমিক রুবেল বাগচি কাঠমিস্ত্রির কাজ করেন। ফেব্রুয়ারি মাসে রুবেল জাজিরা উপজেলার বিকেনগর ছোবাহানন্দি মাদবরেরকান্দি গ্রামের আয়নাল মোল্লার বাড়িতে কাঠমিস্ত্রির কাজ করতে আসেন। পরে আয়নাল মোল্লার মেয়ে আজিজার সঙ্গে রুবেল বাগচির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এরই মধ্যে আগস্ট মাসে উভয় পরিবারের লোকজন তাদের প্রেমের সম্পর্কের বিষয়টি জেনে যায়। ছেলে হিন্দু ও মেয়ে মুসলিম হওয়ায় পরিবার তাদের মেনে নেয়নি। একপর্যায়ে বুধবার (৩০ সেপ্টেম্বর) সকালে রুবেল মোক্তারপুর থেকে বিকেনগর ইউনিয়নের ছোবাহানন্দি মাদবরেরকান্দি গ্রামে আজিজার সঙ্গে দেখা করতে আসেন। পরে সারাদিন ঘুরে রাতে পদ্মা সেতু প্রজেক্ট এলাকার একটি গাছের নিচে বসে রুবেল-আজিজা বিষপান করেন।

প্রেমিক রুবেল বাগচি বলেন, আজিজার সঙ্গে আমার আট মাস ধরে প্রেমের সম্পর্ক। কিন্তু পরিবার আমাদের সম্পর্ক মেনে নেয়নি। তাই আমরা বিষপান করে আত্মহত্যার পথ বেছে নিয়েছি।

আরও পড়ুন : সমুদ্র পাড়ে ধর্ষণের শিকার তরুণী, যুবক গ্রেপ্তার

বিষয়টিতে জাজিরা থানার এসআই আল-আমিন বলেন, মেয়েটি মারা গেছে। তাকে সদর হাসপাতালে পোস্টমর্টেম করে পরিবারের কাছে দেওয়া হয়েছে। আর ছেলেটি সদর হাসপাতালে ভর্তি আছে।

ঘটনার সত্যতা স্বীকার করে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম দৈনিক অধিকারকে বলেন, আমরা পদ্মা সেতু প্রকল্পে নিয়োজিত সেনাবাহিনীর মাধ্যমে খবর পাই। পরে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে লাশ ময়না তদন্তের জন্য পাঠিয়ে দেই। এ ঘটনায় এখনও কেউ থানায় অভিযোগ করেনি। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড