• রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রবাসী ফোরামের অক্সিজেন-সিসি ক্যামেরা প্রদান

  ফেনী প্রতিনিধি

০১ অক্টোবর ২০২০, ২০:৫৫
ফেনী
ছবি : সংগৃহীত

ফেনীর দাগনভূঞা প্রবাসী ফোরামের উদ্যোগে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে মনিটরসহ ১৬টি সিসি ক্যামেরা,৫টি অক্সিজেন সিলিন্ডার ও পাঁচজন অসুস্থ্য ও অসহায় মানুষের মাঝে প্রায় ১লক্ষ টাকা অনুদান করা হয়েছে।

বৃহস্পতিবার(০১ অক্টোবর) দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. রুবায়েত বিন করিমের নিকট এসব সামগ্রী তুলে দেন ফোরামের প্রধান উপদেষ্টা ও স্থানীয় উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতনসহ অন্যান্য সদস্যরা। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির। এছাড়া বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওযাহিদুজ্জামান ও সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন দিগন্ত, ফেনী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল খায়ের মিয়াজী, স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রবিউল হাসান,উপজেলা ভাইস-চেয়ারম্যান মো. শাহীন মুন্সি।

এ উপলক্ষে হাসপাতাল মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ফোরামের উপদেষ্টা নুরুল হুদা হুদন,আবদুল কুদ্দস বিক্রম, যুগ্ন আহ্বায়ক ফারুক আহমেদ সুমন, মো. মহসীন সুমন, নিজাম উদ্দিন, কার্যকরী সদস্য সাইফুল আলম মারুফ প্রমূখ। প্রসঙ্গত, বিশ্বজুড়ে ভ্রাতৃত্বের সেতুবন্ধন এ স্লোগান নিয়ে চলতি বছরের ৬ মে বিশ্বের বিভিন্ন দেশে কর্মরত দাগনভূঞার প্রবাসীরা এ ফোরাম প্রতিষ্ঠা করেন। এছাড়াও এ ফোরামের মাধ্যমে এরই মধ্যে উপজেলার সাধারণ জনসাধারণ ও অসুস্থ্য প্রবাসীদের মাঝে প্রায় ১৫ লক্ষ টাকার অনুদান প্রদান করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড