• বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে নারী ও শিশু ধর্ষণের প্রতিবাদে সমাবেশ   

  জামালপুর প্রতিনিধি

০১ অক্টোবর ২০২০, ১৯:৪২
নারী ও শিশু ধর্ষণ
নারী ও শিশু ধর্ষণের প্রতিবাদে মুখে কালো কাপড় বেধে জামালপুরে প্রতিবাদ সমাবেশ (ছবি : নিজস্ব)

সারাদেশের বিভিন্ন জায়গায় একের পর এক নারী ও শিশু ধর্ষণের প্রতিবাদে মুখে কালো কাপড় বেধে জামালপুরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১ অক্টোবর) সকালে শহরের বকুলতলা চত্বরে হিউম্যান রাইটস ডিফেন্ডার নেটওয়ার্ক, সম্মিলিত সামাজিক আন্দোলন ও জামালপুর জেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির ব্যানারে এই সমাবেশের আয়োজন করা হয়।

আরও পড়ুন : সাভারে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৩

প্রতিবাদ সমাবেশে মানবাধিকার কর্মী জাহাঙ্গীর সেলিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন নারীনেত্রী শামীমা খান, মহিলা পরিষদ নেত্রী আয়শা পারভীন, জেলা নাটাবের সভাপতি তানভীর আহমেদ হীরা, সাংস্কৃতিক কর্মী এম আর আই রাসেল ও ধর্ষণের শিকার কল্পনা বেগমসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা।

এ সময় বক্তারা বলেন, ধর্ষণ মামলায় দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না থাকায় সারা দেশে লাগাতার নারী ও শিশু ধর্ষণের সংখ্যা বাড়ছে। ধর্ষণে অভিযুক্ত সকলের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চত করা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা। সমাবেশ শেষে ধর্ষণে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে সড়ক অবরোধ করে সংগঠনের নেতা-কর্মীরা।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড