• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে পৃথক এলাকা থেকে ২ নবজাতকের মরদেহ উদ্ধার

  সারাদেশ ডেস্ক

০১ অক্টোবর ২০২০, ১৭:৪৭
রংপুর
ছবি : সংগৃহীত

রংপুরে পৃথক এলাকা থেকে দুইটি নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুরে ওই দুই নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ইন্সপেক্টর (তদন্ত) মোতালেব হোসেন বলেন, স্থানীয় লোকজন রাস্তার পাশে পড়ে থাকা ব্যাগের মধ্যে এক-দুইদিন বয়সী একটি নবজাতকের মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। বুধবার (৩০ সেপ্টেম্বর) দিনগত রাত থেকে দুপুর পর্যন্ত রাস্তার পাশে পড়ে ছিল ওই মরদেহ।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে বুধবার রাতের কোনো এক সময় ওই নবজাতকের মরদেহটি ফেলে গেছে কেউ। এখন পর্যন্ত তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। পরিচয় শনাক্তে পুলিশ কাজ করছে বলেও জানান তিনি।

এদিকে নগরীর মণ্ডলপাড়ায় শ্যামাসুন্দরী ক্যানেলের পাশ থেকে আরেকটি নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ১/২ দিন বয়সের এক ছেলে নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওছার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড