• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৩

  সারাদেশ ডেস্ক

০১ অক্টোবর ২০২০, ১৭:৪০
সাভার
ছবি : সংগৃহীত

সাভারে নারীকে গণধর্ষণের অভিযোগে তিন জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (০১ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম।

এর আগে, মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দিনগত রাতে নারীকে গণধর্ষণের ঘটনা ঘটে। বুধবার (৩০ সেপ্টেম্বর) রাতে সাভারের বিভিন্ন এলাকা থেকে অভিযুক্ত তিন জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- নওগাঁর উপজেলার শুভলডাঙ্গা গ্রামের মৃত মিরাজ মণ্ডলের ছেলে মহিদুল মণ্ডল (৪০), নওগাঁর মহাদেবপুর উপজেলার কালনা কাটাবাড়ী এলাকার আতোয়ারের ছেলে তরিকুল ইসলাম (২৪) ও দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার শুকদেবপুর এলাকার সোলমান আলীর ছেলে মোজাহারুল ইসলাম (২৫)।

জানা গেছে, ভুক্তভোগী ওই নারীকে নানা সময় কুপ্রস্তাব দিয়ে আসছিলেন মহিদুল। রাজি না হওয়ায় গত ২৯ সেপ্টেম্বর দিনগত রাত ৩টার দিকে ঘরে ঢুকে ওই নারীকে ধর্ষণ করে মহিদুল ও তার সঙ্গীরা। এ ব্যাপারে বুধবার থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই নারী।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, মামলা দায়েরের পর অভিযান চালিয়ে অভিযুক্ত তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড