• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মির্জাগঞ্জে জমি সংক্রান্ত বিরোধ, ২ জনকে কুপিয়ে জখম

  মির্জাগঞ্জ প্রতিনিধি, পটুয়াখালী

০১ অক্টোবর ২০২০, ১৬:০০
পটুয়াখালী
লক্ষী কান্ত রায়ের ছেলে প্রশান্ত

পটুয়াখালীর মির্জাগঞ্জে জমি-জমার বিরোধের জেরে লক্ষী কান্ত রায় (৭০) ও তার ছেলে প্রশান্ত (৩০) দুজনকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা।

বুধবার (৩০ সেপ্টেম্বর) রাত ৮ টায় উপজেলার দক্ষিণ কাকড়াবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত লক্ষী কান্ত রায় বলেন, একই গ্রামের রাখাল সরকারের সাথে একটি জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে দীর্ঘদিন ধরে আদালতে মামলা চলমান আছে। রাখাল আমার জমির পাশে থাকা তার একটি জমি বিক্রি করে জিনু মুন্সির ছেলে নাসিরের কাছে। কিন্তু নাসির গং তাদের সীমানা ভেঙে আমাদের জমির ভিতর ডুকে জোর পূর্বক ভোগদখল করে আসছিল। আমরা এর প্রতিবাদ করলে ওরা আমাদের উপর ক্ষিপ্ত ছিলো। বুধবার রাতে আমি ও আমার ছেলে স্থানীয় সিংবাড়ি বাজার থেকে বাড়ি ফেরার পথে পূর্বের ক্ষিপ্ততার জের ধরে নাসির, সেলিম, আবু সালেহ ও কাবেদ গাজীসহ ৫/৭ মিলে এলোপাতাড়ি দা দিয়ে আমাদের কুপিয়ে জখম করে।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, মামলা প্রক্রিয়াধীন। যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড