• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আজ দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন, বইছে উৎসবের আমেজ

  সাতক্ষিরা প্রতিনিধি

০১ অক্টোবর ২০২০, ০৯:১৪
(ছবি : দৈনিক অধিকার)

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ সময় পর বৃহস্পতিবার সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়ায় উৎসবমুখর পরিবেশে সাংবাদিকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে সাতক্ষীরার দেবহাটা প্রেসক্লাবের ২০২০-২১ কার্যনির্বাহী কমিটির নির্বাচন।

ইতোমধ্যেই নির্বাচনকে ঘিরে উৎসবের সাজে সাজানো হয়েছে প্রেসক্লাব ভবন। আর দিনভর সংবাদকর্মীদের পদচারণ ও নির্বাচনী কার্যক্রমে রীতিমতো উৎসবের আমেজ বইছে গোটা উপজেলা জুড়ে।

এবারের নির্বাচনে ১৩ টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৬ জন প্রার্থী। তবে গোপন ব্যালটের মাধ্যমে ভোটারদের প্রত্যক্ষ ভোটে হাড্ডাহাড্ডি লড়াই হবে গুরুত্বপূর্ণ দুটি পদ সাধারণ সম্পাদক ও কার্যনির্বাহী সদস্য পদের প্রার্থীদের মধ্যে।

এ দুটি পদের মধ্যে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দেবহাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক কালেরচিত্র পত্রিকার বিশেষ প্রতিনিধি মাহমুদুল হাসান শাওন এবং দৈনিক ভোরের কাগজের দেবহাটা প্রতিনিধি রিয়াজুল ইসলাম।

অন্যদিকে কার্যনির্বাহী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দৈনিক দক্ষিণের মশাল পত্রিকারস দেবহাটা প্রতিনিধি এসএম নাসির উদ্দিন, দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার দেবহাটা প্রতিনিধি এমএ মামুন ও দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার দেবহাটা ব্যুরো কেএম রেজাউল করিম।

নির্বাচন কমিশনার দেবহাটা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর গাজী ও রিটার্নিং অফিসার সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজের সাবেক অধ্যক্ষ আনিসুর রহমান জানান, ইতোমধ্যেই নির্বাচন কমিশন নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। সকাল ১০ টা থেকে ১২টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে। যেন সুস্থ ও সুন্দর পরিবেশে ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করতে পারেন সেজন্য পুলিশের পক্ষ থেকে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। ১৩টি পদের মধ্যে সাধারণ সম্পাদক ও কার্যনির্বাহী সদস্য পদে ভোটগ্রহণ হবে। বাকি পদগুলোতে প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় এবং প্রতিদ্বন্দী প্রার্থীরা অতিরিক্ত মনোনয়নপত্র প্রত্যাহার করায় সে সব পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হচ্ছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড