• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

তোফায়েল আহমেদের বোনের ইন্তেকাল

  ভোলা প্রতিনিধি

০১ অক্টোবর ২০২০, ০৯:০০
তোফায়েল আহমেদ ও তার বোন (ছবি : দৈনিক অধিকার)

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সাংসদ আলহাজ্ব তোফায়েল আহমেদ এর বড় বোন এবং জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. শফিকুল ইসলামের মাতা নুর চেহেরা খাতুন ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি অইন্নাইলাইহি রজিউন।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভোলা সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের তার নিজ বাসায় বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিল ১০৫ বছর। তিনি ছয় ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ভোলার দক্ষিণ দিঘলদীর কোড়ালিয়া গ্রামে বাড়ির দড়জায় মরহুমার জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তার ছেলে জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. সফিকুল ইসলাম জানান, আমার মা দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। সর্বশেষ তিনি ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসা শেষে ভোলায় আসলে তিনি আবারও অসুস্থ হয়ে পড়েন। সর্বশেষ তিনি বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কোড়ালিয়া গ্রামে নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আমি আমার মায়ের আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চাই।

এ দিকে তোফায়েল আহমেদ এর বোনের মৃত্যুতে ভোলার বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড