• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে খাদ্যে ভেজাল; তিন প্রতিষ্ঠানকে ৩১ লাখ টাকা জরিমানা

  ফেনী প্রতিনিধি

৩০ সেপ্টেম্বর ২০২০, ২২:৩৫
র‍্যাব
ফেনীতে ভেজাল বিরোধী অভিযান চালায় র‍্যাব (ছবি : সংগৃহীত)

ফেনীতে খাদ্যে ভেজালের অভিযোগে তিন প্রতিষ্ঠানকে ৩১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (৩০ সেপ্টেম্বর) শহরের পৃথক স্থানে র‌্যাবের অভিযানে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিট্রেট পলাশ কুমার বসু'র বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে ফেনীস্থ র‌্যাব ক্যাম্প। র‍্যাব ক্যাম্প থেকে জানানো হয়, সকাল থেকে রাত পর্যন্ত চলা এ অভিযানে শহরের রসমেলা কারখানাকে ১৩ লাখ টাকা, যমুনা বেকারী কারখানাকে ১০ লাখ টাকা এবং বিজয় সিংহ সোনিয়া আইসক্রিম ফ্যাক্টরীকে ৮ লাখ টাকা জরিমানা করা হয়।

এর মধ্যে যমুনা ও রসমেলা কারখানার কর্তৃপক্ষ জরিমানার পরিশোধে ব্যর্থ হওয়ায় এ দুই প্রতিষ্ঠানের তিন কর্মকর্তা সাইফুল ইসলাম, মিলন কান্তি ভৌমিক ও মো. ফজলুল করিমকে গ্রেপ্তার করা হয়। তাদের প্রত্যেকে জরিমানা অনাদায়ে আরও তিন মাসের কারাভোগের সাজা প্রদান ও কারখানা দুটিকে সিলগালা করে দেওয়া হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন র‌্যাবের একটি বিশেষ অভিযানিক দল ও জেলা স্যানিটারী পরিদর্শক অমলেন্দু ভান্দারী প্রমূখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড