• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে করোনায় আক্রান্ত আরও ৬ জন

  জামালপুর প্রতিনিধি

৩০ সেপ্টেম্বর ২০২০, ২২:০০
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ছবি: সংগৃহীত)

জামালপুরে গত ২৪ ঘণ্টায় মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসকসহ প্রাণঘাতী করোনা ভাইরাসে ৬ জনের নমুনা পরীক্ষায় সংক্রামণ শনাক্ত হয়েছে। বুধবার রাতে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের ল্যাবে ৫৯টি নমুনা পরীক্ষার রির্পোটে ৬ জনের করোনা পজিটিভ ধরা পরে।

বুধবার (৩০সেপ্টেম্বর) রাতেই ওই ব্যক্তিদের দেহে করোনা পজেটিভ শনাক্তের তথ্যটি নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ।

জেলায় নতুন করে সদরে ৫ জন ও মাদারগঞ্জে ১জন আক্রান্ত হয়েছে।

জামালপুরের সিভিল সার্জন ডা. প্রনয় কান্তি দাস জানান, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে ৫৯টি নমুনা পরীক্ষায় ৬ জন করোনা শনাক্ত হয়েছেন। ওই ব্যক্তিরা জামালপুর জেনারেল হাসপাতাল ও নিজ নিজ স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিল।

এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৫৫৭ জন।

এখন পর্যন্ত জেলায় ৪০ জন চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক, এক বেসরকারি চিকিৎসক, ১০২ জন সরকারি স্বাস্থ্যকর্মী এবং ২০ জন বেসরকারি স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।

জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ২২ জন। এছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিট থেকে ছাড়পত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪১৯ জন। উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ও ঢাকা হাসপাতালে রেফার্ড করা হয়েছে ৩৪ জনকে।

এছাড়াও মোট আক্রান্তের সংখ্যা জামালপুর সদরে ৭৭৬, মেলান্দহে ১২২, মাদারগঞ্জে ৯৫, ইসলামপুরে ১৯৬, সরিষাবাড়ীতে ১৭৯, দেওয়ানগঞ্জে ৫৬, বকশিগঞ্জে ১৩৩ জন ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড