• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিজ সন্তানকে বিক্রির অভিযোগে বাবা আটক

  শেরপুর প্রতিনিধি

৩০ সেপ্টেম্বর ২০২০, ২১:২৩
মা
সন্তানকে মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে পুলিশ (ছবি : সংগৃহীত)

শেরপুরে নিজ সন্তানকে অন্যত্র বিক্রি করে দেওয়ার প্রতিবাদে ইউরিয়া সার খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন মা। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে সদর হাসপাতালে ভর্তি ও বিক্রিত শিশুকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় বাবা সুলতানকে আটক করেছে পুলিশ।

বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকালে সদরের সাপমারী এলাকায় এ ঘটনা ঘটে। আটক সুলতান ওই এলাকার নাজিম উদ্দিননের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সুলতান মিয়া দুই স্ত্রী থাকার পরও বিগত দুই বছর আগে ঢাকার গাজীপুর থেকে আ. আজিজের মেয়ে সুমা আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর দাম্পত্য ও সংসার জীবনে সুমা আক্তার গভবর্তী হয়। পরে শেরপুর সদর হাসপাতালে সিজারের মাধ্যমে তার একটি ছেলে সন্তানের জন্ম হয়। সিজারের জন্য সুলতানের খরচ হয় ২২ হাজার টাকা। এই টাকা সুমা আক্তারের কাছে দাবী করলে সুমা টাকা না দিতে পারায় শহরের কানাশাখোলা এলাকার কাপতুল মন্ডলের ছেলে শফিকের কাছে ওই শিশু সন্তানকে ৯১ হাজার টাকা বিক্রি করে দেয় বাবা। এরপর থেকে মাকে ঘরে বন্দি করে রাখে সুলতান। এদিকে সবার অজান্তে মা বাড়ি থেকে বের হয়ে ছেলের খোঁজে ক্রেতা শফিকের বাসায় যান। এসময় শফিক শিশুটি তার বাসায় নেই বলে তাকে তাড়িয়ে দেন। পরে কানাশাখোলা বাজারে ইউরিয়া সার খেয়ে সুমা আক্তার আত্মহত্যার চেষ্টা করেন।

এ ব্যাপারে শফিক বলেন, আমি ওই শিশুটিকে কিনিনি বরং আমার সন্তান না থাকায় লালন পালন করতে দত্তক নিয়েছিলাম।

শিশুটির মা সুমা আক্তার বলেন, আমাকে দুই মাস যাবত ঘরে বন্দি করে রেখেছিল। আমি আমার ছেলেকে খুঁজতে পারিনি। আজ সুযোগ পেয়ে ছেলের খোঁজে যাই। এখন পুলিশ আমার ছেলেকে ফিরিয়ে দিয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম বলেন, সুলতানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড