• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় সিপারকে বহিস্কার; বিএনপিতে উত্তেজনা 

  বগুড়া প্রতিনিধি

৩০ সেপ্টেম্বর ২০২০, ১৯:২৭
বিএনপি
সিপার আল বখতিয়ারকে বহিস্কারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে সমর্থকরা (ছবি : সংগৃহীত)

বগুড়ায় জেলা যুবদলের সাবেক সভাপতি সিপার আল বখতিয়ারকে বহিস্কারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও জেলা বিএনপির কার্যালয় দখল নিয়ে উত্তেজনা সৃষ্টি হয়েছে।

বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকালে বিএনপির দুই দলের মধ্যে উত্তেজনা দেখা দিলে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

জানা যায়, মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) কেন্দ্রীয় বিএনপি থেকে বগুড়া জেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক সিপার আল বখতিয়ারকে বিএনপির সকল সদস্য পদ থেকে বহিস্কারের পত্র দেওয়া হয়। এই খবরে সিপার সমর্থকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। বুধবার সকাল থেকে সিপার সমর্থকরা বহিস্কারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের মালতিনগরে সমবেত হতে থাকে। এক পর্যায়ে বিকালে কয়েকশত নেতাকর্মী শহরের নবাবাড়ি সড়কে জেলা বিএনপি অফিসের দিকে রওনা হয়। পথিমধ্যে ডিসি বাংলোর সামনে থেকে পুলিশ তাদেরকে ফিরিয়ে দেয়। বাঁধা পেয়ে তারা মালতিনগর বকশীবাজার মোড়ে ফিরে গিয়ে বিক্ষোভ করে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, বিএনপির কিছু নেতাকর্মী কার্যালয়ে প্রবেশ করতে চেয়েছিল। এ নিয়ে দুই দল বিভক্ত হয়ে যায়। কোন পক্ষকেই অফিসে ঢুকতে দেওয়া হয় নি। সহিংসতার আশঙ্কায় অফিসে কর্মসুচি করতে নিষেধ করা হয়েছে।

বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সাইফুল ইসলাম জানান, বিএনপির কিছু নেতাকর্মী মুখোমুখি হলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড