• বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে শীর্ষ সন্ত্রাসী কালা স্বপন গ্রেপ্তার 

  গাজীপুর প্রতিনিধি

৩০ সেপ্টেম্বর ২০২০, ১৮:২৭
সন্ত্রাসী
গ্রেপ্তারকৃত শীর্ষ সন্ত্রাসী কালা স্বপন (ছবি : সংগৃহীত)

গাজীপুর মহানগরীর বরুদা এলাকায় মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় ফরহাদুল ইসলাম ওরফে নয়ন (৪৫)কে কুপিয়ে হত্যার ঘটনায় গাজীপুর মহানগরীর শীর্ষ সন্ত্রাসী মো. স্বপন মিয়া ওরফে কালা স্বপন (২৭) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১ এর সদস্যরা।

বুধবার (৩০ সেপ্টেম্বর) ভোরে মহানগরীর সদর থানাধীন হাড়িনাল লেবু বাগান এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটার গান, চার রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে মহানগরীর হাড়িনাল লেবু বাগান এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি কালা স্বপনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটার গান, চার রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, গত ১২ সেপ্টেম্বর গাজীপুর মহানগরীর বরুদা এলাকায় মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় শেখ ফরহাদুল ইসলাম ওরফে নয়ন নামের একজনকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায় দূর্বৃত্তরা। পর দিন চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত্যুর আগে শেখ ফরহাদুল ইসলাম ওরফে নয়ন জবানবন্দী দিয়ে যান। জবানবন্দীতে তিনি বলেন, তার মৃত্যুর জন্য দায়ী মো. স্বপন মিয়া ওরফে কালা স্বপন ও তার সহযোগীরা। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে মো. স্বপন মিয়া ওরফে কালা স্বপনকে প্রধান আসামি করে সদর থানায় মামলা দায়ের করেন।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে কালা স্বপন জানায়, সে এর আগে ২০১৮ সালের ১১তম জাতীয় সংসদ নির্বাচনের দিন গাজীপুর মহানগর যুবলীগ নেতা লিয়াকতকে নির্বাচন চলাকালীন সময় রাজনৈতিক কারণে হাড়িনাল স্কুল মাঠে হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত ছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড