• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে ডোবা থেকে অজ্ঞাত যুবতীর মরদেহ উদ্ধার

  নোয়াখালী প্রতিনিধি

৩০ সেপ্টেম্বর ২০২০, ১৭:১৮
নিহতের লাশ (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নে ডোবা থেকে আনুমানিক ২৫ বছর বয়সী এক অজ্ঞাত তরুণীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার(৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে নোয়ান্নই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের করমুল্যাহপুর গ্রামের বটতলা নামক এলাকার রাস্তার পাশের একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করে সুধারাম মডেল থানা পুলিশ।

এর আগে সকালে রাস্তার পাশের ডোবাতে বস্তাবন্ধী অবস্থায়য় মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে সুধারাম মডেল থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত মরদেহের কোন পরিচয় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময়ে কেউ মরদেহটি উক্ত স্থানে ফেলে রেখে যায়।

সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত তরুণীর পরিচয় এখনো শনাক্ত হয়নি। মরদেহ ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড