• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  সারাদেশ ডেস্ক

৩০ সেপ্টেম্বর ২০২০, ১১:৫৩
ছবি : প্রতীকী

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর গ্রাম থেকে নাসরিন আক্তার (২২) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় গুঞ্জন রয়েছে।

এলাকাবাসী জানান, উপজেলার শিবপুর গ্রামের আবুল খায়ের মিয়ার ছেলে আতিকুর রহমানের সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই ইউনিয়নের গাছতলা গ্রামের ওসমান মিয়ার মেয়ে নাসরিনের বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি কন্যা সন্তানও হয়।

কিন্তু অভিযোগ আছে, বিয়ের পর থেকে নাসরিনের ওপর প্রায়ই অত্যাচার নির্যাতন করতেন শ্বশুরবাড়ির লোকজন। ওইসব পারিবারিক কলহ নিয়ে একাধিকবার সালিশ হলেও নাসরিনের ওপর নির্যাতন কমেনি। এ অবস্থায় ঘটনার দিন মঙ্গলবার ঘরে নাসরিনকে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান লোকজন। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা মর্গে পাঠানো হয়।

নাসরিনের বাবার বাড়ির লোকজনের অভিযোগ, আত্মহত্যা নয়, এটি পরিকল্পিত হত্যা। এর কঠোর বিচার হতে হবে।

নবীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) রুহুল আমীন বলেন, এটি হত্যা না আত্মহত্যা সেটি ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরই বলা যাবে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড