• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় সড়কে ঝরল যুবকের প্রাণ

  সারাদেশ ডেস্ক

৩০ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৬
ছবি : প্রতীকী

কুমিল্লার লাকসামে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অটোরিকশার দুজন যাত্রী।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতে লাকসাম-মুদাফরগন্জ সড়কের চিকুনিয়া নামক স্থানে আনসারিয়া কমপ্লেক্সের সামনে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত সিএনজিচালিত অটোরিকশাচালক মো. শরিফ হোসেন (২৬) উপজেলার পাশাপুর গ্রামের বাসিন্দা। তবে আহত দুই যাত্রীর কোনো পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১০টার দিকে মুদাফরগঞ্জ থেকে দুইজন যাত্রী নিয়ে অটোরিকশাটি লাকসাম যাচ্ছিল। ওই সময় বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ ঘটে। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং চালক ঘটনাস্থলেই মারা যান। এ সময় গুরুতর আহত হন দুই যাত্রী।

স্থানীয় লোকজন আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে লাকসামের একটি হাসপাতালে ভর্তি করেন। এদিকে দুর্ঘটনার পর পর বিক্ষুব্ধ জনতা ঘাতক ট্রাকটি আটক করে।

সংবাদ পেয়ে লাকসাম থানার পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে এবং দুর্ঘটনা কবলিত ট্রাক ও অটোরিকশাটি জব্দ করে।

এই ব্যাপারে লাকসাম থানার অফসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় লাকসাম থানায় একটি মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড