• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে দেড় কেজি স্বর্ণসহ নারী আটক

  সারাদেশ ডেস্ক

২৯ সেপ্টেম্বর ২০২০, ২২:১৮
ছবি : সংগৃহীত

যশোরের শার্শা সীমান্ত থেকে ১৩টি স্বর্ণের (১.৫২৬ কেজি) বারসহ পপি খাতুন (২৪) নামে এক নারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

মঙ্গলবার সকাল ৯টার দিকে বেনাপোলের শিকড়ি বটতলা থেকে তাকে আটক করা হলেও বিকেল ৫টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিজিবি সাংবাদকর্মীদের অবহিত করেন। উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য ৯১ লাখ ৫১ হাজার ৮ শত টাকা। আটক পপি পুটখালী পশ্চিমপাড়া গ্রামের কামাল হোসেনের স্ত্রী।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ মনজুর-ই-এলাহী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শার্শার পাঁচভুলট বিওপির একটি টহল দল মঙ্গলবার সকাল ৯টার দিকে বেনাপোলের শিকড়ি বটতলা বালুরমাঠ ব্রিজের উপর থেকে পপি খাতুনকে আটক করে। পরে তার দেহ তল্লাশি করে ১.৫২৬ কেজি ওজনের ১৩টি স্বর্ণের বারসহ আটক করা হয়।

যার আনুমানিক মূল্য ৯১ লাখ ৫১ হাজার ৮শত টাকা। আটক আসামিকে স্বর্ণের বারসহ বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড