• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে পিবিআই হেফজতে হত্যা মামলার আসামির মৃত্যু

  বাগেরহাট প্রতিনিধি

২৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫৩
বাগেরহাট
রাজা ফকিরের লাশ হাসপাতালে দেখে পরিবারের সদস্যরা উপস্থিত

বাগেরহাটে রাজা ফকির (২৫) নামে হত্যা মামলার এজহারভূক্ত এক আসামি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআইয়ের হেফজতে মৃত্যুর অভিযোগ উঠেছে। সোমবার রাতে বাগেরহাট সদর হাসপাতালে রাজা ফকিরের লাশ হাসপাতালে দেখে পরিবারের সদস্যরা উপস্থিত সাংবাদিকদের কাছে অভিযোগ করেন পুলিশ তাকে পিটিয়ে হত্যা করেছে।

নিহত রাজা খানজাহান আলী (রহঃ) মাজারের খাদেম বাবু ফকির এর ছেলে।

নিহত রাজার পরিবারের সদস্যরা জানান, বাগেরহাট পিবিআই পটুয়াখালী থেকে রবিবার দুপুরে রাজাকে আটক করে নিয়ে আসে। পরে পরিবারের সদস্যরা রাজার আটকের খবর পেয়ে দেখতে গিয়ে পিবিআই অফিসে অনেক বার ধর্না দিয়েও দেখতে পারেনি। আটক রাজা ফকির ২০১৯ সালের ১৮ অক্টোবর খানজাহান আলী মাজারে তালিম মল্লিক নামের এক ছাত্রলীগ নেতাকে ছুরি মেরে হত্যা মামলার এজহারভূক্ত আসামি। সেই থেকে রাজা পলাতক ছিল। বাগেরহাটের আলোচিত এই হত্যা মামলাটি বর্তমানে বাগেরহাট পিবিআই তদন্ত করছে।

নিহত রাজার পিতা বাবু ফকির অভিযোগ করেন, তালিম মল্লিক হত্যা মামলায় রাজাকে পিবিআই পটুয়াখালী থেকে রবিবার দুপুরে আটক করে নিয়ে এসে অফিসে রেখে জিজ্ঞাসাবাদ করছিল। পরে সোমবার বিকালে তার ছেলে পুলিশের নির্যাতনে মৃত্যু হলে সন্ধ্যায় পিবিআই লাশ হাসপাতালে নিয়ে আসে। পরে তারা খবর পেয়ে হাসপাতালে ভিড় করলেও রাতে তাদের লাশ দেখতে দেয়া হয়।

এ ব্যাপারে বাগেরহাট পিবিআইয়ের পুলিশ সুপার মো জাহিদুর রহমান কোন মন্তব্য করতে রাজি হননি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড