• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় দুই ভারতীয় নাগরিক আটক

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

২৮ সেপ্টেম্বর ২০২০, ২০:০০
আটক
আটককৃত দুই ভারতীয় নাগরিক (ছবি : সংগৃহীত)

অবৈধভাবে সীমান্ত অতিক্রমকালে দুই ভারতীয় নাগরিককে আটক করেছে চুয়াডাঙ্গা-৬ বিজিবি। সোমবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ভারতের নদীয়া জেলার কৃষ্ণগঞ্জ থানার কুলোপাড়া গ্রামের সামসুল ইসলামের স্ত্রী গলে বিবি (৩৫) ও মেয়ে ছায়া খাতুন শোভা (১৮)।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির অতিরিক্ত পরিচালক (উপ অধিনায়ক) মোহাম্মদ মেহেদী হাসান খান সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, সোমবার সকাল ১০ টার সময় অত্র ব্যাটালিয়নের অধীনস্ত গয়েশপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ৬৭ হতে আনুমানিক ০১ কি. মি. বাংলাদেশের অভ্যন্তরে জেলার জীবননগর উপজেলার গয়েশপুর গ্রামের জাকামোল্লার ইট ভাটার পাশে আম বাগানের মধ্যে হতে ভারতীয় নাগরিক গলে বিবি ও তার মেয়ে ছায়া খাতুনকে অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে আটক করা হয়। আটককৃত আসামীদেরকে বিনা পাসপোর্টে অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে ১৯৫২ সালের কন্ট্রোল অফ এন্ট্রি এ্যাক্ট এর ৪ ধারায় চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানায় মামলা দায়ের ও সোপর্দ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড