• সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চরফ্যাসনে ধর্ষণের চেষ্টাকালে পুরুষাঙ্গ কেটে নিলেন গৃহবধূ

  ভোলা প্রতিনিধি

২৮ সেপ্টেম্বর ২০২০, ১৯:০৯
চরফ্যাশন
পুরুষাঙ্গ হারানো নঈম

চরফ্যাসনে ঘুমন্ত গৃহবধূর ওপর ঝাঁপিয়ে পড়া মানুষরূপী হায়নার পুরুষাঙ্গ কেটে নিজের সম্ভ্রম বাঁচালেন এক গৃহবধূ। রবিবার দিবাগত গভীর রাতে শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ভাসানচর গ্রামের আবাসন প্রকল্পে গৃহবধূর বসতঘরে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা আহত ও রক্তাক্ত নঈম (৩৫)কে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত নঈমকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। নঈম একই গ্রামের আজম আলী সর্দারের ছেলে এবং পেশায় ভাড়ায় চালিত মোটরসাইকেলের চালক বলে জানাগেছে।

এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে আজ সোমবার দুপুরে নঈমকে আসামি করে শশীভূষণ থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন। গৃহবধূ জানান, তার স্বামী পেশায় জেলে। ঘটনার রাতে স্বামী বাড়ি ছিলেন না, মাছ ধরার কাজে নদীতে ছিলেন। আবাসনের ঘরে ৯ বছরের শিশুসন্তানসহ ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে বাহিরে যান। এসময়ে ঘরের বাহিরে ওৎপেতে থাকা নাঈম ঘরে ঢুকে চোকির নিচে লুকিয়ে থাকেন। গৃহবধূ বাহির থেকে এসে দরজা বন্ধ করে আবারও ঘুমিয়ে পড়েন। ঘুমন্ত অবস্থায় বিবস্ত্র নঈম তাকে ঝাপটে ধরেন এবং মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করেন। নিজের সম্ভ্রম বাঁচাতে প্রাণপণ চেষ্টা করেন গৃহবধূ। ধস্তাধস্তির মধ্যেই বিছানার পাশে সেলাইরত কাঁথা থেকে ধারালো ব্লেড হাতিয়ে নেন গৃহবধূ। নিজের সম্ভ্রম বাঁচাতে ওই ব্লেড দিয়ে ধর্ষণের চেষ্টাকারী নঈমের পুরুষাঙ্গ কেটে দেন তিনি।

প্রতিবেশী মাকসুদ জানান, পুরুষাঙ্গ কাঁটার পর বাঁচার জন্য চিৎকার শুরু করেন নঈম। চিৎকার দিয়ে উঠেন গৃহবধূও। ডাকচিৎকারে তারা ছুটে আসেন এবং নঈমকে উদ্ধার করে হাসপাতাল পাঠান।

গৃহবধূ আরো জানান, স্বামীর সাথে পূর্ব পরিচয়ের সূত্রে নাঈম তার বাড়িতে আসা যাওয়া করতো। এক পর্যায় নঈম তাকে কুপ্রস্তাব দিতে শুরু করে। বিষয়টি তিনি স্বামীসহ পরিবারের সদস্যদের অবহিত করেন। রবিবার দুপুরে নঈম তার বাড়ি আসেন এবং তাকে ঘরের মধ্যে ঝাপটে ধরেন। তিনি ডাক চিৎকার দিলে নঈম পালিয়ে যান। গভীর রাতে তিনি প্রাকৃতিক ডাকে সাড়া দিতে বের হলে নঈম চুপিসাড়ে ঘরের মধ্যে ঢুকে পালিয়ে থাকেন। তিনি ঘুমিয়ে পড়লে বিবস্ত্র নঈম তার ওপর হামলে পড়েন।

গ্রামবাসীরা জানান, নঈম বিবাহিত এবং দুই সন্তানের জনক। চরফ্যাসন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা.রাসেল আহমেদ মিয়া জানান, পুরুষাঙ্গে ৫০ ভাগ ক্ষত থাকায় নঈমকে বরিশাল রেফার করা হয়েছে।

শশীভূষণ থানার ওসি রফিকুল ইসলাম জানান, ধর্ষণ চেষ্টার মামলা নেয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড