• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবার পাশে দাফন হলো নোয়াখালী উপজেলার চেয়ারম্যান

  সারাদেশ ডেস্ক

২৮ সেপ্টেম্বর ২০২০, ১৭:২২
নোয়াখালী
বেগমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক বাদশা

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক বাদশার দাফন সম্পন্ন হয়েছে। তিনি জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

সোমবার (২৮ সেপ্টেম্বর) চৌমুহনী পৌরসভা প্রাঙ্গণে বেলা সাড়ে ১১টার দিকে তার বাবা সাবেক সংসদ সদস্য নুরুল হকের কবরের পাশে তাকে দাফন করা হয়।

এর আগে সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে তার প্রথম জানাজা ও বেলা ১১টায় চৌমুহনী রেলওয়ে ময়দানে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ, কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্যা বুলু, চৌমুহনী পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সাল, নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খান সোহেলসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতারা অংশ নেন।

পরে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ওমর ফারুক বাদশার মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এদিকে বেগমগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ওমর ফারুক বাদশার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

এক শোকবার্তায় তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

জানা যায়, রোববার (২৭ সেপ্টেম্বর) দুপুরে ওমর ফারুক বাদশা হৃদরোগে আক্রান্ত হলে নোয়াখালী থেকে ঢাকা নেয়ার পথে তিনি মারা যান। ২০১৯ সালের মার্চ মাসে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন নিয়ে ওমর ফারুক বাদশা প্রথমবারের মতো চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড