• রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে প্রতিবন্ধীকে গণধর্ষণ ঘটনায় ৬ আসামির স্বীকারোক্তি

  সারাদেশ ডেস্ক

২৮ সেপ্টেম্বর ২০২০, ১৫:১৮
খাগড়াছড়ি
গ্রেফতারকৃত আসামিরা

খাগড়াছড়ির বলপাইয়া আদাম এলাকায় এক বাড়িতে ডাকাতিকালে প্রতিবন্ধী নারীকে (২৬) গণধর্ষণের ঘটনায় গ্রেফতার সাত আসামির মধ্যে ছয় জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

রবিবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৩টা থেকে রাত পৌনে ৯টা পর্যন্ত সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোরশেদুল আলম ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় ছয় জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেছেন।

খাগড়াছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনার মূল হোতা গ্রেফতার নুরুল আমিন। নুরুলকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত ৩০ সেপ্টেম্বর শুনানির দিন ধার্য্য করেছেন।

জানা যায়, খাগড়াছড়ির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মোরশেদুল আলম, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. সামিউল আলম ও সাখাওয়াত হোসেন চৌধুরী রিয়াদের আদালত গ্রেফতার ছয় আসামির ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করেন।

প্রসঙ্গত, গত বুধবার (২৩ সেপ্টেম্বর) রাতে খাগড়াছড়ির বলপাইয়া আদাম এলাকায় একটি বাড়িতে ডাকাতি করতে ঢুকে প্রতিবন্ধী এক নারীকে গণধর্ষণ করা হয়। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে খাগড়াছড়ি সদর থানায় পৃথক দু’টি মামলা করেন। এতে আসামি করা হয়েছে নয়জনকে। এসব মামলায় সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি দুই আসামি এখনো পলাতক রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড