• বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণ বন্ধের দাবিতে বরিশালে মানববন্ধন

  বরিশাল প্রতিনিধি

২৭ সেপ্টেম্বর ২০২০, ১৯:০৫
সিলেট
মানববন্ধন

সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে গৃহবধূ গণধর্ষণ ও খাগড়াছড়িতে আদিবাসী নারী ধর্ষণ এবং সাভারে স্কুলছাত্রী নীলা রায় হত্যার প্রতিবাদসহ নারীর প্রতি অব্যাহত সহিংসতার প্রতিবাদে বরিশালে পৃথক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে নগরীর অশ্বিনী কুমার হল সংলগ্ন সদর রোডে বাংলাদেশ মহিলা পরিষদ, সমাজতান্ত্রিক মহিলা ফোরাম ও ছাত্র ফ্রন্ট পৃথকভাবে এ কর্মসূচী পালন করে। এসব কর্মসূচীতে বক্তারা প্রতিটি নারী নির্যাতন, ধর্ষণ ও হত্যায় জড়িতদের কঠোর শাস্তি দাবি করেছেন।

বেলা ১১টায় মহিলা পরিষদের কর্মসূচীতে বক্তব্য রাখেন সংগঠনের জেলা কমিটির সহসভাপতি অধ্যাপক শাহ্ সাজেদা, সাধারণ সম্পাদক পুষ্প চক্রবর্তী, সদস্য জেসমিন আক্তার, উন্নয়ন সংগঠক সংগঠক আনোয়ার জাহিদ, গণফোরাম নেতা অ্যাডভোকেট হিরন কুমার দাস মিঠু ও পরিবেশবাদী মো. রফিকুল ইসলাম প্রমুখ।

এর আগে একই স্থানে পৃথকভাবে মানববন্ধন কর্মসূচী পালন করেছে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট ও মহিলা ফোরাম। সমাজতান্ত্রিক মহিলা ফোরাম নেত্রী শানু আক্তারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা বাসদ আহ্বায়ক ইমরান হাবিব রুম্মান, সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী, মহানগর ছাত্রফ্রন্টের দপ্তর সম্পাদক মো. সাইফুল ইসলাম ও প্রচার সম্পাদক বিজন সিকদার এবং মহিলা ফোরামের ৭ নম্বর ওয়ার্ড সংগঠক মাছুমা আক্তার সহ অন্যান্যরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড