• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে অপহরন করে মুক্তিপণ দাবি : গ্রেপ্তার ৪

  গোপালগঞ্জ প্রতিনিধি

২৭ সেপ্টেম্বর ২০২০, ১৭:১১
গোপালগঞ্জ
ছবি : নিজস্ব (প্রতীকী)

গোপালগঞ্জ সদরের বলাকৈড় পদ্মবিলে ঘুরতে আসা নুর ইসলাম (২৪) ও রবিউল শেখ (২২) নামের দুই পর্যটককে অপহরণ করে মুক্তিপণ দাবি ও মারপিটের অপরাধে ৪ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শনিবার (২৬ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে গোপালগঞ্জ সদর থানার বৌলতলী তদন্ত কেন্দ্রের পুলিশ সদর উপজেলার করপাড়া বাজার এলাকা থেকে অপহরণকারী সন্ত্রাসীদের গ্রেপ্তার করে। এসময় পুলিশ ঐ ২ পর্যটককে উদ্ধার করে তদন্ত কেন্দ্রে নিয়ে আসে।

গ্রেপ্তারকৃত অপহরণকারীরা হলো সদর উপজেলার বনগ্রামের নাসির ফকিরের ছেলে হামিম ফকির (১৭), শাহিন সরদারের ছেলে সাকিব সরদার (১৮), মহাসিন ফকিরের ছেলে হুসাইন ফকির (১৬) ও টুঙ্গিপাড়া উপজেলার পারকুশলী গ্রামের সেলিম সরদারের ছেলে তামিম সরদার (১৭)।

বৌলতলী তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর এ এইচ এম সালাহ উদ্দিন বলেছেন, গতকাল শনিবার বিকেলে টুঙ্গিপাড়ার পাচকাহনিয়া থেকে বলাকৈড় পদ্মবিলে ঘুরতে আসা ২ যুবক পর্যটককে একদল সন্ত্রাসী অপহরণ করে করপাড়া বাজার এলাকায় আটকে রেখে তাদের পরিবারের লোকজনের কাছে মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের টাকা দ্রুত না আসায় তাদের ব্যাপক মারপিট করা হয়। সংবাদ পেয়ে আমরা অপহরণকারীদের অবস্থান নিশ্চিত করে রাত ১০ টার দিকে ৪ অপহরণকারীকে গ্রেপ্তার করি এবং অপহৃত পর্যটকদের উদ্ধার করা হয়।

এসময় অপহরণকারী দলের নেতা মান্না সরদারসহ আরও কয়েকজন পালিয়ে যায়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড