• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সারাদেশে ধর্ষণ ও হত্যার প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন

  কুড়িগ্রাম প্রতিনিধি

২৭ সেপ্টেম্বর ২০২০, ১৪:১০
মানববন্ধনে অংশগ্রহণকারীরা (ছবি : দৈনিক অধিকার)

সাভারে নীলা রায় হত্যা, খাগড়াছড়ির প্রতিবন্ধী আদিবাসী কিশোরী ও সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে জোড় করে নিয়ে গিয়ে ধর্ষণের প্রতিবাদে ও দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে ১২টায় কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে কুড়িগ্রাম-চিলমারী সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন করে বাংলাদেশ মহিলা পরিষদ কুড়িগ্রাম জেলা শাখা।

মানববন্ধনে বক্তব্য রাখেন- কুড়িগ্রাম মহিলা পরিষদের সহসভাপতি শংকরী ঘোষ ও মধুবালা দেব, সাধারণ সম্পাদক প্রতিমা চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ফাহমিদা আনাম লাজ, লিগ্যাল এইড সম্পাদক ঝুমা ঘোষ, প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সারাদেশে শিশু থেকে বৃদ্ধারা আজ নরপশুদের লালসার শিকার হচ্ছে। আইনের ফাঁক গলে অপরাধীরা ফিরে আসতে পারায় নারীর প্রতি সহিংসতা, ধর্ষণ আর খুন নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। সদাশয় সরকার ধর্ষণকারী-হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও দ্রুত বিচার কার্যকর করতে পারলে অপরাধ নির্মূল সম্ভব হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড