• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি গ্রেফতার

  ফরিদপুর প্রতিনিধি

২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪০
গ্রেফতার ছাত্রলীগ নেতা মাসুম (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. মাসুম মিয়া (২৯) কে গ্রেফতার করা হয়েছে।

শনিবার বিকেল ৪টায় ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে পুলিশ জানায়।

আটক মাসুম মিয়া ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের তাম্বুলখানা এলাকার বাসিন্দা কুদ্দুস মিয়ার ছেলে। সে সরকারি রাজেন্দ্র কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে মাস্টার্সের ছাত্র। সে ২০১৮-২০১৯ মেয়াদে রাজেন্দ্র কলেজের ছাত্র সংসদের জিএস ছিল।

কোতয়ালী থানার ইন্সপেক্টর (অপারেশন) শহিদুল ইসলাম বলেন, এ মামলায় মাসুম মিয়াসহ এ পর্যন্ত ২১জনকে গ্রেফতার করা হয়েছে। রোববার তাকে জেলার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

তিনি আরও জানান, গত ১৬ মে রাতে শহরের গোয়ালচামটে সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলা হয়। পরের দিন কোতয়ালী থানায় অজ্ঞাতনামাদের আসামি করেএকটি অভিযোগ দাখিল করেন তিনি।

এরপর ওই মামলার জের ধরে গ্রেফতার করা হয় ফরিদপুরের বহুল আলোচিত দুই ভাই শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (পরে বহিষ্কৃত) সাজ্জাদ হোসেন বরকত ও ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি (পরে বহিষ্কৃত) ইমতিয়াজ হাসান রুবেলসহ অন্যান্যদের।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড