• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকাকে না পেয়ে যুবকের আত্মহত্যা

  সারাদেশ ডেস্ক

২৬ সেপ্টেম্বর ২০২০, ১৫:৪৯
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় সুইসাইড নোট লিখে গলায় ফাঁস দিয়ে রাকিব (২১) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রাকিব সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মো. হাবিবুল্লাহর বড় ছেলে। তিনি কবি নজরুল সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে রাকিব ছিলেন বড়। পরিবার নিয়ে তারা মিজমিজি দক্ষিণপাড়া এলাকার মৃত কবির চেয়ারম্যানের ভাড়া বাসায় বসবাস করতেন।

রাকিবের ছোট বোন রাকিকা বলেন, এলাকার একটি মেয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে আমার ভাইয়ের প্রেমের সম্পর্ক ছিল। শুক্রবার ওই মেয়ের অন্যত্র বিয়ে হওয়ার ক্ষোভে ও কষ্টে আমার ভাই আত্মহত্যা করেছেন।

শনিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টায় পুলিশ এসে আমার ভাইয়ের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) কাজল মজুমদার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে শুক্রবার রাত ১টা থেকে রাত ৩টার মধ্যে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছেন রাকিব।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, রাকিবের ঘরে একটি চিঠি পাওয়া গেছে। মা ও দুই বোনের কাছে লেখা চিঠিতে রাকিব বলেছেন- মা আমাকে মাফ করে দিও। বোন তোরা মাকে দেখে রাখিস। ধারণা করা হচ্ছে- প্রেমের সূত্র ধরেই এ আত্মহত্যার ঘটনা ঘটেছে। তারপরও বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

রাকিবের একাধিক বন্ধু জানান, রাকিবের সঙ্গে একটি মেয়ের তিন থেকে চার বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। রাকিব তাদের সম্পর্কের কথা তার পরিবারকে জানান। কিন্তু রাকিবের সঙ্গে ওই মেয়ের সম্পর্ক তার পরিবার মেনে নেয়নি। সম্প্রতি ওই মেয়ের অভিভাবকরা তাকে অন্যত্র বিয়ে দিয়ে দেন। এতে রাকিব মানসিকভাবে ভেঙে পড়ে আত্মহত্যার পথ বেছে নেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড