• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় ডোবায় মিলল নিখোঁজ দুই শিশুর লাশ

  গাইবান্ধা প্রতিনিধি

২৬ সেপ্টেম্বর ২০২০, ১৪:৪৭
ছবি : দৈনিক অধিকার

গাইবান্ধায় নিখোঁজের ১৫ ঘণ্টা পর বাড়ির পাশে ডোবা থেকে সাত বছরের শিশু আব্দুল্লা আল মামুন ওরফে শিমুল ও নয় বছরের শিশু ছামিউর রহমান শিমান্তের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে শিশু দুটির মরদেহ গাইবান্ধা জেলা হাসপাতালে ময়না তদন্ত করা হয়। এর আগে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে সুন্দরগঞ্জ উপজেলার সর্বানান্দ ইউনিয়নের আনন্দ বাজার এলাকায় থেকে তারা নিখোঁজ হয়।

নিহত আব্দুল্লা আল মামুন ওরফে শিমুল তালুক সর্বানান্দ গ্রামের আমিনুর রহমানের ছেলে, এবং ছামিউর রহমান শিমান্ত একই গ্রামের মমিনুর ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি শফিকুজ্জামান বলেন, নিহত দুই শিশু শুক্রবার সকালে নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। পরে পরিবারের লোকজন তাদের খুঁজতে থাকে। এক পর্যায়ে রাত ৯ টায় বাড়ীর পাশে আনন্দবাজার এলাকায় একটি ডোবায় মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় সুন্দরগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড