• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ৬ দিন পর মজিদ ফকিরের লাশ উদ্ধার

  সারাদেশ ডেস্ক

২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:২৩
ছবি : প্রতীকী

পিরোজপুরের ইন্দুরকানীতে পরিবারের সদস্যদের সাথে অভিমান করে মজিদ ফকির (৭০) নামে এক বৃদ্ধ কচা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়ার ছয় দিন পর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার বিকালে পাথরঘাটা উপজেলার নদী থেকে ওই বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। পরে খবর পেয়ে ইন্দুরকানী থানা পুলিশ মরদেহ থানায় নেয়। উদ্ধার হওয়া মজিদ ফকির দক্ষিণ ভবানীপুর গ্রামের তজিমুদ্দিনের ছেলে।

মৃত ওই বৃদ্ধের ছেলে আউয়াল ফকির জানান, আমার পিতা রাগ করে গত শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে বাড়ি থেকে বের হয়ে বিকালে উপজেলার সাঈদখালী এলাকার কচা নদীতে ঝাঁপ দেয়। পরে বালুর নৌকার লোকজন দেখে তাকে উদ্ধার করে সাঈদখালী আবাসন এলাকায় বসিয়ে রাখে। কিছুক্ষণ পরে আবার কচা নদীতে ঝাঁপ দেন তিনি। এ ঘটনার ৬ দিন পর পাথরঘাটা নদী থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে।

ইন্দুরকানী থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, গত শনিবার বিকালে বৃদ্ধ আব্দুল মজিদ ফকির নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়। ঘটনার ৬ দিন পর শুক্রবার (২৫ সেপ্টেম্বর) পাথরঘাটা এলাকার নদী থেকে নিখোঁজ ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড