• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে দগ্ধ দুইজনের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

২৬ সেপ্টেম্বর ২০২০, ১০:২৯
ছবি : প্রতীকী

সাভারের হেমায়েতপুরে গ্যাসে লাইনের লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। এতে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরও একজন। সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির পরিদর্শক জাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- হেমায়েতপুরের মোল্লাপাড়া এলাকার ভাড়াটিয়া টাইলস মিস্ত্রি ফরিদ ও হাবিব। দগ্ধ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন হৃদয়।

বুধবার (২৩ সেপ্টেম্বর) ভোরে হেমায়েতপুরের মোল্লাপাড়ার ভাড়া বাসায় দগ্ধ হন তারা। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির পরিদর্শক জাহিদুল ইসলাম জানান, নিহত টাইলস মিস্ত্রি ফরিদ ও হাবিব হেমায়েতপুরের মোল্লাপাড়ার একটি বাসার ভাড়াটিয়া। বুধবার ভোরে গ্যাসের লিকেজ থেকে তাদের ঘরে আগুন ধরে যায়। এতে তারা তিনজনই দগ্ধ হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুইজন মারা যান।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ভোরে উঠে রান্না করার সময় চুলা জ্বালাতে গেলে গ্যাসের লিকেজ থেকে আগুন ধরে গেলে তারা দগ্ধ হন। গ্যাসের লাইনটি বৈধ না-কি অবৈধ তা খতিয়ে দেখা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড