• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাকে হত্যার পর আগুনে পুড়িয়ে লাশ গুম, ছেলে গ্রেপ্তার

  গোপালগঞ্জ প্রতিনিধি

২৫ সেপ্টেম্বর ২০২০, ১৭:০৬
গ্রেপ্তার
মাকে হত্যার পর আগুনে পুড়িয়ে লাশ গুমের ঘটনায় গ্রেপ্তার আকাশ পান্ডে (ছবি : দৈনিক অধিকার)

নিজের মাকে হত্যা করে আগুনে পুড়িয়ে লাশ গুম করার দায়ে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ছেলে আকাশ পান্ডেকে (১৬) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় লাশ পোড়ানোর কাজে ব্যবহৃত কেরোসিনের বোতল উদ্ধার করা হয়েছে।

একই দিন বিকালে গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার আকাশ পান্ডে উপজেলার রাঁধাগঞ্জ ইউনিয়নের কালিকাবাড়ী গ্রামের মনোরঞ্জন পান্ডের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, গত ২৭ জুন রাতে মানসিক রোগী হাসি পান্ডের কাছে খাবার চান ছেলে আকাশ। এ সময় হাসি পান্ডে খাবার ফেলে দিয়ে ছেলেকে মারতে গেলে আকাশ লাঠি দিয়ে তার মায়ের মাথায় আঘাত করে। এতে হাসি পান্ডে ঘটনাস্থলেই মারা গেলে আকাশ একটি নৌকায় করে লাশ বাড়ি থেকে ৪০০ ফুট দূরে নিয়ে যায়। পরে সেখানে অন্যের শুকাতে দেওয়া কাঠ দিয়ে লাশে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

এ ঘটনার পর আকাশ তার মাকে বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করে এবং পরে তার বাবাকে দিয়ে কোটালীপাড়া থানায় নানা জুড়ান বাড়ৈসহ ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করায়। এতে নিহত হাসি পান্ডের বাবা জুড়ান বাড়ৈ ক্ষুব্ধ হয়ে যৌতুকের জন্য মেয়েকে মারপিট করে হত্যার অভিযোগ এনে জামাই মনোরঞ্জন পান্ডেসহ ৫ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

পরে পুলিশ তদন্ত শেষে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে নিহত হাসি পান্ডের বড় ছেলে ও কোটালীপাড়ার তালিমপুর তেলীহাটি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী আকাশ পান্ডেকে গ্রেপ্তার করে।

আরও পড়ুন : প্রেমের সম্পর্কে বিয়ে, হাতের মেহেদী না শুকাতেই লাশ হলো বৃষ্টি

তিনি বলেন, গ্রেপ্তার আকাশ পুলিশি জিজ্ঞাসাবাদে নিজের মাকে হত্যার কথা ও লাশ পুড়িয়ে গুম করার কথা স্বীকার করেছে। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) আকাশকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড