• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রীকে ধর্ষণ, গৃহশিক্ষক গ্রেপ্তার

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:০৭
গ্রেপ্তার
ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার গৃহশিক্ষক মাজহারুল ইসলাম রায়হান (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে গৃহশিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত গৃহশিক্ষক মাজহারুল ইসলাম রায়হানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিষয়টিতে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সিদ্ধিরগঞ্জ থানায় ওই ছাত্রীর মা বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

গ্রেপ্তার মাজহারুল সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকার ইসকান্দার আলীর ছেলে বলে জানা গেছে।

থানায় দেওয়া অভিযোগ সূত্রে জানা যায়, মাজহারুল দীর্ঘদিন ধরে ওই ছাত্রীকে প্রাইভেট পড়াতেন। এরই মধ্যে ছাত্রীর সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ১৮ সেপ্টেম্বর মাজহারুল শিক্ষার্থীর বাসায় পড়াতে গেলে সে সময় ওই শিক্ষার্থীর মা বাসার বাইরে ছিল। পরবর্তীকালে মাজহারুল ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে তার মা বাসায় ফিরে আসার পর মাকে সমস্ত ঘটনা খুলে বলে ওই ছাত্রী।

বিষয়টিতে ভুক্তভোগী ছাত্রীর মা দৈনিক অধিকারকে জানান, তিনি একজন গার্মেন্টস কর্মী। তার স্বামী একটি বাসের হেলপার। জীবন-জীবীকার তাগিদে দুজনকেই বাড়ির বাইরে থাকতে হয়। এ জন্য মাজহারুলকে তার মেয়েকে প্রাইভেট পড়ানোর জন্য রাখা হয়েছিল।

আরও পড়ুন : ডিস লাইনই যেন কাল হলো উজ্জ্বলের

ঘটনার সত্যতা স্বীকার করে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ কামরুল ফারুক দৈনিক অধিকারকে বলেন, শিক্ষার্থীর মা একটি লিখিত অভিযোগ দেওয়ার পর তা মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। পাশাপাশি অভিযোগের পরপরই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টিতে পরবর্তী আইনি প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড