• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার বিচারের দাবিতে স্মারকলিপি

  ভালুকা প্রতিনিধি

২৪ সেপ্টেম্বর ২০২০, ২০:২৪
করোনা
ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ভালুকা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার বিচারের দাবিতে সিভিল সার্জন বরাবর স্মারকলিপি প্রদান করেছে ময়মনসিংহ জেলার টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে ময়মনসিংহ জেলার টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সভাপতি একাত্তর টিভির ময়মনসিংহ জেলা ব্যুরো বাবুল হোসেনের নেতৃত্বে ময়মনসিংহ জেলার সিভিল সার্জন ডাক্তার এ বি এম মসিউল আলমের কাছে স্বাস্থ্য কর্মকর্তার দৃষ্টান্তমূলক বিচার দাবি করে স্মারকলিপি দেন৷ এ সময় রিপোর্টার্স ইউনিটির আরও অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

স্মারকলিপির মাধ্যমে বলা হয়, ভালুকা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সোহেলী শারমিনের নানা অনিয়ম দুর্নীতির খবর অনুসন্ধানকালে এসএ টিভির ময়মনসিংহ জেলা প্রতিনিধি আওলাদ হোসেন রুবেলকে অশোভন আচরণের শিকার ও নাজেহাল হন। পেশাগত দ্বায়িত্ব পালনকালে ডাক্তার সোহেলী শারমিন বাধা দেন এবং ক্যামেরা নিয়ে টানা হেচরা করেন। এ সময় আওলাদ হোসেন রুবেলকে নাজেহালসহ হুমকি ধামকি দেয়া হয়।

ময়মনসিংহ টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দরা বলেন, কোনো গণতান্ত্রিক দেশে প্রজাতন্ত্রের একজন সরকারি কর্মচারীর এইরকম আচরণ কোনোভাবেই কাম্য নয়। দায়িত্বশীল পদে থেকে একজন পেশাদার সাংবাদিকের সঙ্গে এই ধরনের আচরণ গনতন্ত্র ও স্বাধীন সাংবাদিকতার জন্য হুমকি স্বরূপ। স্বাস্থ্য কর্মকর্তার এই ধরনের দ্বায়িত্বজ্ঞানহীন আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা। একই সঙ্গে সুষ্ঠু তদন্ত করে দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানানো হয়।

উল্লেখ্য, চলতি মাসের রবিবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সংবাদ সংগ্রহে গেলে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সোহেলী শারমিন প্রথমে তার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। পরে এসএ টিভির ক্যামেরা কেড়ে নিয়ে ভেঙে ফেলার চেষ্টা করেন। এরপর থেকে সাংবাদিক মহলে ক্ষোভ দেখা হয়। শুরু হয় নানা কর্মসূচি, মানববন্ধনসহ স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে নিন্দার ঝর। তবুও এখনো বহাল তবিয়তে আছেন ওই স্বাস্থ্য কর্মকর্তা।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড