• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে গাড়ি ছিনতাইকারী চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

  ফেনী প্রতিনিধি

২৪ সেপ্টেম্বর ২০২০, ১৭:২৮
ফেনী
গ্রেপ্তারকৃত আসামি

ফেনীর সোনাগাজীতে গাড়ি ছিনতাইকারী চক্রের ৩ সদস্য গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪সেপ্টেম্বর) ভোরে উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের লক্ষীপুর থেকে তাদের ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

এরা হলেন, বান্দরবান সদর উপজেলার উজানী পাড়ার সজীব বড়ুয়ার ছেলে সুমন বড়ুয়া (২১), নোয়াখালীর সুধারাম উপজেলার মতিপুর গ্রামের জাফরের ছেলে রাজিব হোসেন ইমন (২০) ও করিতলা গ্রামের আবুল হোসেনের ছেলে আরিফ (১৯)।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম বিষয়টি নিশ্চিত কর বলেন, সকালে গ্রেপ্তারকৃতদেরকে ০৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন সহ আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে চট্র মেট্রো-চ-১২-৬৭৭৯ নং প্রাইভেট গাড়ীর মালিক চট্টগ্রামের পাঁচলাইশ থানা এলাকার(ভাড়াটিয়া), কুমিল্লার দাউদকান্দি উপজেলার দরাজখোলা (ভূঁইয়া বাড়ি)'র আবুল কালাম আজাদ ভূঁইয়ার ছেলে ইকবাল হোসেন ভূঁইয়া (৪৮)বাদী হয়ে এ ঘটনায় সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।

তার আগে বুধবার(২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় চট্টগ্রামের পাঁচলাইশ থেকে প্রাইভেটকারটি ভাড়া করে তিন যুবক। এরপর চালককে বেঁধে রাস্তায় ফেলে প্রাইভেটকারটি ছিনতাই করে সোনাগাজীতে ঢুকে পড়েন।

খবর পেয়ে সোনাগাজী মডেল থানা পুলিশের কয়েকটি টিম তাৎক্ষনিক উপজেলার ডাকবাংলা, কাজীরহাট, কুঠিরহাটসহ কয়েকটি পয়েন্টে সড়ক ব্যারিকেড দেয়। ছিনতাইকারীরা ব্যারিকেত দেখে বক্তারমুন্সি বাজারে প্রাইভেট কারটি ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে বক্তারমুন্সি এলাকা থেকে ছিনতাইকৃত প্রাইভেট কারটি উদ্ধার করেন।

পরবর্তীতে চালক খোরশেদ আলম, পিতা মৃত নূর আলম, সাং উত্তর নিছিন্দা, থানা- ফটিকছড়ি- চট্রগ্রাম গাড়ি শনাক্ত করেন এবং ঘটনার বিবরণ দেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড