• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা-নারায়ণগঞ্জ ট্রেন চলাচল বন্ধ

  সারাদেশ ডেস্ক

২৪ সেপ্টেম্বর ২০২০, ১৬:১০
নারায়ণগঞ্জ
ফাইল ছবি

নারায়ণগঞ্জ শহরের দিগুবাবুর বাজার এলাকায় একটি ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে ঢাকা-নারায়ণগঞ্জ রুটের সব ট্রেন বন্ধ রয়েছে। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে ঢাকা থেকে নারায়ণগঞ্জে প্রবেশের সময় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ট্রেনের ৩টি বগি লাইনচ্যুত হয়েছে। ইতোমধ্যে উদ্ধারকারী ট্রেন ঢাকা থেকে রওনা দিয়েছে বলে রেলওয়ে সূত্র জানিয়েছে।

প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে জানা যায়, নারায়ণগঞ্জ শহরের ১ ও ২নং রেলগেটের মাঝামাঝি দিগুবাবুর বাজার ও বোস কেবিনের সামনে এ ঘটনা ঘটে। ২নং রেলগেট থেকেই বিকট শব্দ হচ্ছিল। পরে সেখানে ট্রেনের তিনটি বগির চাকা লাইনচ্যুত হলে তা থেমে যায়।

নারায়ণগঞ্জ রেল স্টেশনের মাস্টার গোলাম মোস্তফা বলেন, দুই নম্বর রেলগেট এলাকায় ট্রেনটির কয়েকটি বগি লাইনচ্যুত হয়। এতে এই রুটে অন্য ট্রেনগুলোর চলাচল বন্ধ হয়ে গেছে। এ ঘটনায় কেউ হতাহত হননি। ট্রেনের তেমন ক্ষতি হয়নি। ঘটনার পর ঢাকায় খবর দেয়া হয়েছে। উদ্ধারকারী ট্রেন আসছে।

তবে এই রুটে চলাচলকারী অন্য ট্রেনগুলো আজ আর হয়ত চালু করা সম্ভব হবে না বলে আশঙ্কা প্রকাশ করেন গোলাম মোস্তফা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড