• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাতীয় পার্টির জনসমুদ্র কাজে লাগাত হবে- শামীম হায়দার পাটোয়ারী

  পঞ্চগড় প্রতিনিধি

২৪ সেপ্টেম্বর ২০২০, ১৪:১৩
অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা (ছবি : দৈনিক অধিকার)

'আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির জনসমুদ্র কাজে লাগাত হবে বললেন জাতীয় পার্টির রংপুর বিভাগর অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী (এমপি)।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় তেঁতুলিয়া উপজেলার ডাকবাংলা বেরং কমপ্লেক্সে দু'দিনের সফরে এসে দলীয় নেতাকর্মীরদের উদ্দেশ্য মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বাংলাদেশের ৬৮ হাজার গ্রামের একমাত্র পল্লীবন্ধু সাবেক রাষ্ট্রপতি হুসইন মুহম্মদ এরশাদ। তার শাসনামলে বাংলাদেশের অবকাঠামোগত উন্নয়নসহ ব্যাপক উন্নয়ন হয়। এ ছাড়াও জেলা ও উপজেলা পরিষদ চালু করেন। তাই এজন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির জনসমুদ্র রয়েছে তা কাজ লাগাতে প্রতিটি নেতাকর্মীকে সুসংগঠিত ও সম্মিলিতভাবে মাঠ পর্যায়ে কাজ করার কথা বলেন।

উক্ত মতবিনিময় সভায় উপজেলা জাতীয় পার্টির সভাপতি মাখলেসুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি কপার্রশনের মেয়র মোস্তাফিজুর রহমান, জাতীয় পার্টির চেয়ারম্যান উপদেষ্টা এডভোকেট নুরল ইসলাম তালুকদার (এমপি), কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল (এমপি), জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আল মামুন, জেলা জাতীয় পার্টির সভাপতি রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক আবু সালেক, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এডভোকেট হায়দার আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ ও দপ্তর সম্পাদক আব্দুর রহমান।

এ ছাড়াও জেলা ও উপজেলার জাতীয় পার্টির সকল পর্যায়ে নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্যসহ দেড় শতাধিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড