• বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিরাপত্তাহীনতায় অসহায় মুক্তিযোদ্ধা পরিবার, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

  সুনামগঞ্জ প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর ২০২০, ২২:০৯
সংবাদ সম্মেলন
নিরাপত্তাহীনতায় অসহায় মুক্তিযোদ্ধা পরিবার, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা (ছবি : দৈনিক অধিকার)

জীবনের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রীর জরুরি হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন করেছেন সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার এক অসহায় মুক্তিযোদ্ধা পরিবার।

বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকালে উপজেলার বোগলা ইউনিয়নের বাসিন্দা ও মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাস্টারের বাড়িতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাস্টার ও তার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে মুক্তিযোদ্ধা আবুল হোসেনের স্ত্রী মোছাম্মত লতিফা বেগম বলেন, ‘আমার বাবা আব্দুল মোতালিব মারা যাওয়ার পূর্বে তার স্ত্রীর নামে সাফকাওলা দলিল মূলে রেজিস্ট্রার দেন বোগলাবাজারের সাড়ে সাত শতক জমি। সেই জমির সূত্র ধরেই চলছে একের পর এক হুমকি-ধমকি ও ভিটে-মাটি দখলের পায়তারা। বোগলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহমদ আলী আপন, শাহজাহান কবির ইকবাল, শারফুল ইসলাম, সুলতান, সিকান্দার আলী, নিলুফা, লুৎফা, মাসুদ, আনোয়ারা বেগম, মনির হোসেনসহ আরও কয়েকজন বিএনপি-জামাতের কর্মীদের নিয়ে সংঘবদ্ধ একটি ভূমিখেকো চক্রের হুমকিতে প্রতিটা মুহূর্ত আতঙ্কে দিন কাটাতে হচ্ছে। সামাজিকভাবে আমাদের হেয়প্রতিপন্ন ও হয়রানি করা হচ্ছে। শুধু তাই নয় আমার মেয়ে শাহনাজ পারভীন শিল্পী ও তার স্বামী আব্দুর রউফ মাস্টারের বাড়িতেও নানাভাবে হুমকি-ধমকি দেওয়া হচ্ছে। বাড়ির মেয়েদের অকথ্য ভাষায় উস্কানিমূলক গালিগালাজ ও এসিড নিক্ষেপ করে মারার হুমকিও দিয়ে আসছে। আমরা স্বাধীনভাবে চলাফেরা করতে পারছি না। প্রতিপক্ষের লোকজন যে কোনো সময় আমাদের প্রাণহানিসহ বড় ধরণের ক্ষতিসাধন করতে পারে।’

আরও পড়ুন : সোনারগাঁয়ে কিশোর অপরাধ কঠোর হস্তে দমন করা হবে : এএসপি

তিনি বলেন, ‘প্রকৃত ঘটনা আড়াল করতে তারা আমাদের বিরুদ্ধে বিভিন্ন সংবাদ মাধ্যমে ভিত্তিহীন তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে। স্বাধীন দেশে মুক্তিযোদ্ধা পরিবার হয়েও আমরা ন্যায় বিচার থেকে বঞ্চিত। এই শক্তিশালী ভূমিখেকো চক্রের কবল থেকে আমাদের উদ্ধার করতে এবং আমাদের জানমাল ও ইজ্জতের নিরাপত্তা নিশ্চিত করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জরুরি হস্তক্ষেপ কামনা করছি।’

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাস্টার, শাহানাজ পারভীন শিল্পী, মো. মনিরুল হাসান দেলোয়ার, জোবায়ের হাসান প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড