• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে কিশোর অপরাধ কঠোর হস্তে দমন করা হবে : এএসপি

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২৩ সেপ্টেম্বর ২০২০, ২১:১৩
এএসপি
ওপেন হাউস ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে এএসপি টি এম মোশাররফ হোসেন (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টি এম মোশাররফ হোসেন বলেছেন, সোনারগাঁয়ে কিশোর অপরাধ কঠোর হস্তে দমন করা হবে। একই সঙ্গে সকলের সহযোগিতায় মাদক নিয়ন্ত্রণ করা হবে।

বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকালে সোনারগাঁ থানার আয়োজনে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সভাকক্ষে ওপেন হাউস ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

প্রধান অতিথি টি এম মোশাররফ হোসেন আরও বলেন, আসছে সোনারগাঁ পৌর নির্বাচনকে কেন্দ্র করে সকল প্রার্থীদের সাথে বসে একটি সভা করা হবে। মাদকের ব্যাপারে পুলিশ জিরো টলারেন্স নিয়ে কাজ করছে। ইতোমধ্যে অনেক পুলিশ সদস্যের ডোপ পরীক্ষা করে অনেক সদস্যকে চাকরিচ্যুত করা হয়েছে। পুলিশের কাজ মাদক সাপ্লাই বন্ধ করা। মাদক নিয়ন্ত্রণ করা। আর এটা সমাজের সকলের দায়িত্ব।

কিশোর অপরাধ সম্পর্কে পুলিশকে তথ্য দেওয়ার জন্য অনুরোধ করে তিনি বলেন, কিশোর অপরাধ দমনে পুলিশ এখন অনেক তৎপর। যেখানে কিশোর গ্যাংয়ের আবির্ভাব হবে সেখানেই তাদের কঠোর হস্তে দমন করা হবে। এছাড়া পৌর নির্বাচন নিয়ে কোনো প্রার্থী আইন ভঙ্গ করলে তার বিরুদ্ধে আইন প্রয়োগ করা হবে, কোনো ছাড় দেওয়া হবে না।

অনুষ্ঠানে বক্তারা আরও বলেন, সোনারগাঁ থানায় মাদক নিয়ন্ত্রণ থাকলেও করোনা ভাইরাসের পর থেকে নিয়মিত পুলিশের অভিযান না থাকায় আবারও মাদকের ভয়াবহতা পূর্বের তুলনায় বৃদ্ধি পেয়েছে। উপজেলার প্রধান সড়কে যানজটের কবলে পড়ে জনসাধারণকে প্রতিনিয়ত দুর্ভোগ পোহাতে হচ্ছে এবং এই সড়কে কিছু অসাধু ব্যবসায়ীরা ড্রেজারের পাইপ বসিয়ে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে জনগণের দুর্ভোগ সৃষ্টি করছে।

আরও পড়ুন : মান্দা উপজেলা পরিষদ নির্বাচনে শালা-দুলাভাইয়ের লড়াই

অনুষ্ঠানে সোনারগাঁ ওসি রফিকুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) খোরশেদ আলম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক উপ-কমান্ডার ওসমান গনি, সাদিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা শামসুল হক, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাশেদ উদ্দিন মঞ্জু, যুবলীগ নেতা সাইদুর রহমান মোল্লা, যুব মহিলা লীগ নেত্রী নাসরিন সুলতানা ঝরা প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড