• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় ছাত্রলীগের নেতাকর্মীর বিরুদ্ধে যুব মহিলালীগ নেত্রীর মামলা

  সারাদেশ ডেস্ক

২৩ সেপ্টেম্বর ২০২০, ১৪:০৭
চুয়াডাঙ্গা
ফেসবুকে মানহানিকর পোস্ট

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মানহানিকর পোস্ট দেওয়ার অভিযোগে চুয়াডাঙ্গায় ছাত্রলীগের চার নেতাকর্মীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালে চুয়াডাঙ্গা সদর থানায় মামলাটি দায়ের করেন জেলা যুব মহিলা লীগ নেত্রী আফরোজা পারভীন।

মামলার আসামিরা হলেন- চুয়াডাঙ্গা শহরের শান্তিপাড়ার শহিদ খানের ছেলে মানিক খান (২৬), কেদারগঞ্জের খবির শেখের ছেলে ও পৌর ছাত্রলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন (২৭), বাহাদুর পাড়ার আদম আলীর ছেলে রাকিবুল ইসলাম নিপ্পন (২৪) ও আরামপাড়ার কাশেমের ছেলে ফয়সাল খানসহ অজ্ঞাত ১০/১৫ জন।

মামলার এজাহারে আফরোজা পারভীন উল্লেখ করেন, গত ১৮ সেপ্টেম্বর ছাত্রলীগ কর্মী মানিক খান তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে জেলা আওয়ামী যুব মহিলা লীগের আহ্বায়ক আফরোজা পারভীনকে নিয়ে মানহানিকর তথ্য পোস্ট করেন। পরদিন ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর হোসেন তাকে উদ্দেশ্য করে কুরুচিপূর্ণ পোস্ট শেয়ার করেন। এসব পোস্টে রাকবিুল ইসলাম নিপ্পন ও ফয়সাল খানসহ ১০/১৫ জন বাজে মন্তব্য করেন। এতে আফরোজা পারভীনকে সামাজিকভাবে হেয় ও সুনামক্ষুণ্ন করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, লিখিত অভিযোগ পেয়ে মামলা গ্রহণ করা হয়েছে। তদন্তের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড